রাজশাহীতে আকিকার মাংস ভাগ নিয়ে মারপিটে ব্যক্তির মৃত্যু

নিজস্ব প্রতিবেদক:


রাজশাহীতে আকিকার মাংস ভাগ নিয়ে মারপিটে ঘটনায় ইসমাইল হোসেন (৪৫) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। মৃত ইসমাইল হোসেন নগরীর ধরমপুর উত্তরপাড়া এলাকার বাসিন্দা। শুক্রবার দুপুর একটার দিকে এই ঘটনা ঘটে।

এর আগে ইসমাইলকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তবে ইসমাইল আগে থেকেই হার্টের রোগী ছিলেন আর তার শরীরে আঘাত ছিল খুবই সীমিত। ফলে মারপিটের আঘাতের কারণে নয়, না টেনশনে হার্ট অ্যাটাকে মারা গেছে ইসমাইল হোসেন তা ময়নাতদন্তের পরেই জানা যাবে।

এই ঘটনায় মতিহার থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলার পরে রিনা বেগম (২৫) নামের এক নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। রিনা ওই এলাকার শফিকুল ইসলামের স্ত্রী বলে জানা গেছে।

মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদ পারভেজ সিল্কসিটিনিউজকে জানান, শুক্রবার দুপুরে আকিকার মাংস ভাগ-বাটোয়ারার বিষয়কে কেন্দ্র করে ইসমাইল হোসেনের (৪৫) সাথে প্রতিবেশি বিবাদী রিনা বেগমের (২৫) কথা কাটাকাটি হয়। এরই জের ধরে রিনা বেগম ইসমাইলকে লাঠি দিয়ে আঘাত করেন। ওই আঘাতে ইসমাইলের মাথায় সামান্য রক্তাক্ত জখম হয়।

তিনি আরও জানান, অহত অবস্থায় ইসমাইলকে রামেক হাসপাতালের ৩২ নম্বর ওয়ার্ডে (কার্ডিওলজি বিভাগে) ভর্তি করা হয়। পরে রাত একটার দিকে ইসমাইল মারা যান। তাকে ওই ওয়ার্ডে হার্টের রোগী হিসেবেই ভর্তি করা হয়। বর্তমানে লাশ বাড়িতে আছে। আসামি রিনা গ্রেপ্তার করেছে পুলিশ।

স/আর