রাজশাহীতে অপহরণকারী চক্রের ৩ সদস্য আটক

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীতে পুলিশের বিশেষ অভিযানে অপহরণকারী চক্রের তিন সদস্যকে আটক করা হয়েছে। সোমবার রাতে নগরীর শাহমখদুম থানা পুলিশ তাদেরকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে নগদ বত্রিশ হাজার টাকা, চারটি মোবাইল ফোন ও অপহরণের শিকার এক ব্যক্তিকে উদ্ধার করে পুলিশ।

আটককৃতরা হলেন, নগরীর নওদাপাড়া এলাকার বিপ্লব উদ্দীনের ছেলে কাকোলী বেগম (৩২), একই এলাকার আরমান আলী এবং শালবাগান এলাকার তাহাজুল ইসলামের ছেলে শরিফুল ইসলাম (২২)। এ ছাড়া এ সময় তাদের নিকট হতে নগদ বত্রিশ হাজার টাকা ও চারটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া ওই ব্যক্তি রাজবাড়ির গোয়ালন্দ উপজেলার মৃত শেখ নুরুদ্দিন আহম্মেদের ছেলে শেখ মো. জসিম উদ্দিন। তিনি একটি মশার কয়েল তৈরির কোম্পানিতে চাকরি করেন। গত ২৪শে মার্চ কর্মস্থলে যাওয়ার পথে অপহরণের শিকার হন তিনি।

পুলিশ সূত্রে জানা যায়, আসামিরা ভুক্তভোগীর পরিবারের কাছে এক লাখ টাকা দাবি করে, অন্যথায় জসিম উদ্দিনকে মেরে ফেলার হুমকি দেয়। পরে ভুক্তভোগীর ভাই জাহিদুর রহমান গোয়ালন্দ ঘাট থানায় মামলা করেন। অপহরণকারীরা রাজশাহীতে অবস্থানের বিষয়টি নিশ্চিত হয়ে রাজবাড়ী জেলা পুলিশ শাহমখদুম থানা পুলিশকে অবহিত করে। শাহমখদুম থানা পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করে।

স/বি