রাজবাড়ীতে গাছ কাটতে গিয়ে বোমা বিস্ফোরণে ৩ জন আহত

সিল্কসিটিনিউজ ডেস্ক:

রাজবাড়ীর বালিয়াকান্দিতে গাছ কাটতে গিয়ে বোমার বিস্ফোরণে নারী ও কাঠুরিয়াসহ ৩ জন আহত হয়েছেন।রোববার( ২৬ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার নারুয়া ইউনিয়নের বিলটাকাপোড়া গ্রামের সদর আলীর বাড়ির পুকুরপাড় থেকে কাঠুরিয়া একটি গাছ কাটতে গেলে এ বিস্ফোরণের ঘটনা ঘটে।

আহতরা হলেন-উপজেলার নারুয়া ইউনিয়নের বিলটাকাপোড়া গ্রামের আব্দুল কাদেরের স্ত্রী আলেয়া বেগম (৩৫), বাকসাডাঙ্গী গ্রামের কাঠুরিয়া আবদার হোসেন (৪২) ও খাটিয়াগাড়া গ্রামের জলিল মণ্ডলের ছেলে জিন্নাফ মণ্ডল (৩৫)।

আহতদের মধ্যে অলেয়া বেগম ও আবদার হোসেনকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। জিন্নাফ মণ্ডলকে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুইজন করাতি পুকুর চালা থেকে মেহগনি গাছ কাটার জন্য গাছের গোড়া খুঁড়তে থাকেন। একপর্যায়ে গোড়ায় কোড়ালের কোপ পড়লে বিকট শব্দে বিস্ফোরণ ঘটে। এ সময় করাতি সদর আলী, জিন্নাফ মণ্ডল, পানি খাওয়াতে এসে আলেয়া বেগম মারাত্মক আহত হন।

খবর পেয়ে বালিয়াকান্দি থানার ওসি তারিকুজ্জামান সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি বলেন, মনে হচ্ছে ওই গাছের গোড়ায় একাধিক বোমা থাকতে পারে। আমরা বোমা বিশেষজ্ঞদের খবর দিয়েছি। তারা আসলে কোন ধরনের বোমা তা জানা যাবে।

সূত্র: যুগান্তর