রহিম’র পাশে দাঁড়িয়েছেন স্বেচ্ছাসেবী সংগঠন আমরা ক’জন

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীর অসহায় রোগাক্রান্ত পরিবারের পাশে দাঁড়িয়েছেন স্বেচ্ছাসেবী সংগঠন আমরা ক’জন। তারা ফুসফুস রোগে আক্রান্ত ১২ বছর বয়সী আব্দুল রহিমকে বাঁচাতে বিভিন্ন মানুষের কাছ থেকে অর্থ সংগ্রহ করে ৫০ হাজার টাকা পরিবারটির হাতে তুলে দিয়েছে।

সোমবার বিকেলে রাজশাহী প্রেসক্লাবে এই অর্থ তুলে দেয়া হয়। অসুস্থ্য রহিমের চিকিৎসার জন্য আরো প্রায় ৪/৫ লক্ষ অর্থের প্রয়োজন। সাহায্য পাঠানোর ঠিকানা সঞ্চয়ী হিসাব নম্বর- ০২০০০১১৫১২৬১৫, অগ্রণী ব্যাংক ওয়াপদা শাখা, রাজশাহী এবং বিকাশ নং ০১৭৪৯২৩৪০২৭ ( রাহিমের নানী মিনা বেওয়া)।

রাজশাহী প্রেসক্লাব সভাপতি (ভারপ্রাপ্ত) গোলাম সারওয়ার এবং সাধারণ সম্পাদক সাইদুর রহমানের পরিচালনায় অর্থ হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- কবি, লেখক প্রাবন্ধিক জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ উপদেষ্টা মুক্তিযোদ্ধা অধ্যাপক রুহুল আমিন প্রামাণিক, রাজশাহী প্রেসক্লাবের আজীবন সদস্য কলামিস্ট মুক্তিযোদ্ধা প্রশান্ত কুমার সাহা, জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ সহ-সভাপতি ডা. রওশন আলী, রাজশাহী প্রেসক্লাবের সহ-সভাপতি আবু সালে মো ফাত্তাহ, যুগ্ম সম্পাদক আসলাম-উদ-দৌলা, রাজশাহী মেট্রোপলিটন প্রেসক্লাবের যুগ্ম-সম্পাদক রাশেদ রিপন, মুক্তিযুদ্ধের তথ্য সংগ্রাহক ওয়ালিউর রহমান বাবু এবং আমরা ক’জনের পক্ষে উপস্থিত ছিলেন মো. পলাশ ও রফিকুল ইসলাম।

এ সময় বক্তারা বলেন, এখনও কিছু মানবিক মানুষ আছেন। যারা অসহায় মানুষদের পাশে দাঁড়ায়। তারা সংখ্যায় সামান্য হলেও তাদের অবদান অসামান্য। আজকে অকর্মন্য, অসৎ মানুষরা সংগঠিত আছে বলে ভালো মানুষরা কিছু করতে পারছে না। ভালো মানুষগুলো একাট্টা হলে আমাদের সামনে কোন বাধা থাকবে না। তবে আশার দিক, ভালো মানুষগুলো সমাজে অবদান রাখতে শুরু করেছেন। জনননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ ও রাজশাহী প্রেসক্লাব সাংবাদিকসহ দরিদ্র অসহায় মানুষের পাশে দাঁড়াচ্ছে। এককালীন অর্থসহ মাসিক টোকেন ম্যানির ব্যবস্থা করছে। আমরা ক’জন তাদের সংগৃহিত ৫০ হাজার টাকা রাজশাহী প্রেসক্লাবে রাহিমের চিকিৎসার জন্য হস্তান্তর করেছে। আমরা তাদের এই মহতী উদ্যোগের স্বাগত জানায়।

স/অ