রংধনু গ্রুপের চেয়ারম্যানকে হত্যার চেষ্টায় হামলা, গুলিবিদ্ধসহ আহত ৩

সিল্কসিটিনিউজ ডেস্কঃ

নারায়ণগঞ্জের রূপগঞ্জে রংধনু গ্রুপের চেয়ারম্যান রফিকুল ইসলামকে হত্যার চেষ্টা করেছে রূপগঞ্জের শীর্ষসন্ত্রাসী মোশারফ ও তার বাহিনীর সদস্যরা। হামলাকারীরা তাকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি করে। এ সময় তাকে বাঁচাতে গিয়ে গুলিবিদ্ধসহ আহত হয়েছেন ৩ জন।

শুক্রবার বিকালে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের নাওড়া গ্রামে এ হামলার ঘটনা ঘটে।

রংধনু গ্রুপের চেয়ারম্যান রফিকুল ইসলাম জানান, বিকাল ৩টার দিকে নাওড়া গ্রামে মরহুম মজলু মিয়ার কুলখানির অনুষ্ঠানে যোগ দেন তিনি। এর কিছুক্ষণ পর সন্ত্রাসী মোশারফসহ তার বাহিনীর লোকেরা ওই বাড়ি ঘিরে এলোপাতাড়ি গুলিবর্ষণ, ইটপাটকেল ও টেঁটা নিক্ষেপ শুরু করে। এ সময় চারদিক থেকে লোকজন তাকে ঘিরে প্রাণরক্ষার চেষ্টা করেন।

তিনি জানান, এ সময় সন্ত্রাসীদের ছোড়া গুলিতে আহত হন রংধনু গ্রুপের এমডির পিএস জিহাদ ও কাউসার নামে এক যুবক। এছাড়া তাদের ছোড়া ইটপাটকেলের আঘাতে আহত হন আওলাদ হোসেন। পরে সংবাদ পেয়ে ঘটনাস্থলে র্যা ব ও পুলিশ গিয়ে তাকে অবরুদ্ধ অবস্থা থেকে উদ্ধার করে নিরাপদ স্থানে নিয়ে যায়।

এ ব্যাপারে মুসা মিয়া বলেন, আমার বাবার কুলখানি অনুষ্ঠানে রংধনু গ্রুপের চেয়ারম্যানকে দাওয়াত করলে তিনি আসেন। তিনি আসার কিছুক্ষণ পর মোশারফসহ তার লোকজন অস্ত্রশস্ত্র নিয়ে আমার বাড়ি ঘিরে গুলিবর্ষণ ও ইটপাটকেল নিক্ষেপ করে। বাড়িঘরে ব্যাপক ভাংচুর চালায়। এ সময় তাদের ছোড়া গুলিতে ২ জন গুলিবিদ্ধ হন।

অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও অপারেশন) মো. আমীর খসরু বলেন, হামলার খবর পেয়ে সঙ্গে সঙ্গে পুলিশ, র্যা ব গিয়ে অবরুদ্ধ অবস্থায় রংধনু গ্রুপের চেয়ারম্যানকে উদ্ধার করে। বর্তমানে সেখানে অতিরিক্ত পুলিশ, র্যা ব, জেলা গোয়েন্দা পুলিশ মোতায়েন রাখা আছে।

 

 

সুত্রঃ যুগান্তর