যুবদল নেতা রিটনের উদ্যোগে নগরীতে দুস্থদের মধ্যে খাদ্র সামগ্রী মাস্ক সাবান বিতরণ

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে নগরীর বিভিন্ন স্থানে অসহায় ও দুস্থদের মধ্যে, খাদ্য সামগ্রী, সাবান, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেন।

যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সাইফুল আলম নীরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দীন টুকুর নির্দেশে শুক্রবার থেকে নগরীর বিভিন্ন ওয়ার্ডে যুবদলের উদ্যেগে এই কর্মসূচী পালন করা হচ্ছে।

নগরীর আলুপট্টি হয়ে নদীর ধার, সাহেব বাজার জিরো পয়েন্ট, কাঁচা বাজার, মুন্নাফের মোড়, কেদুর মোড়, হাদির মোড় ও ২৪ নং ওয়ার্ডের নদীর ধার এলাকার ২০০ জনের মধ্যে এগুলো বিতরণ করেন।

এসময়ে ২২নং ওয়ার্ড বিএনপি’র সহ-সভাপতি আব্দুল মালেক, মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সাধারণ সম্পাদক আক্তার জাহান, মহানগর যুবদলের সহ-সভাপতি বনি, রাসু, বাবু, সহ-সাধারণ সম্পাদক রাজ ও রাসেল, বোয়ালিয়া থানা পশ্চিম যুবদলের যুগ্ম আহবায়ক সালাউদ্দীন, মুন্না, রাকিব, মনির, বোয়ালিয়া পূর্ব যুগ্ম আহবায়ক শ্যামল, জুয়েল, ফায়সাল, যুবনেতা রেজা, শান্তসহ বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের অন্যান্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।

রিটন বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল সর্বদা জনগণের পাশে অতিতেও ছিলো আগামীতেও থাকবে। নগরীর মানুষকে করোনা ভাইরাস থেকে মুক্ত রাখতে এবং এর কারনে যে সকল খেটে খাওয়া মানুষ ঘরে বসে থেকে অর্ধাহারে দিনাদিপটাত করছে তাদের মুখে দুমুঠো খাবার তুলে দেয়াই হচ্ছে এই কার্যক্রমের মূল লক্ষ ও উদ্দেশ্য বলে জানান রিটন। সেইসাথে সবাইকে যার যার ধর্মের মাধ্যমে ইবাদত ও প্রার্থনা করে সৃষ্টিকর্তার নিকট ক্ষমা প্রার্থনা করার আহবান জানান তিনি।

এছাড়াও নিজ নিজ অবস্থান থেকে সকলকে করোনা ভাইরাস সংক্রমণ থেকে রক্ষা পেতে কাজ করার আহবান জানান রিটন। তিনি আরো বলেন এই ভাইরসা থেকে মুক্ত থাকতে হলে সরকারী নির্দেশনা মানতে হবে এবং মাস্ক ব্যবহার ও দিনে বার বার সাবান ও হ্যান্ড ওয়াস দিয়ে হাত পরিস্কার করতে হবে। আক্রন্ত হলে সঙ্গে সঙ্গে ডাক্তারের সাথে পরামর্শ করতে হবে জানান এই যুবদল নেতা।