মঙ্গলবার , ৩ নভেম্বর ২০২০ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

যুবককে পিটিয়ে হত্যার পর লাশ ঝুলিয়ে রাখা হলো গাছে

Paris
নভেম্বর ৩, ২০২০ ৭:২৯ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

 

সাতক্ষীরার কালিগঞ্জে এক যুবককে পিটিয়ে হত্যার পর লাশ গাছে ঝুলিয়ে রাখার অভিযোগ উঠেছে। উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের নীলকন্ঠপুর গ্রামের এ ঘটনায় মঙ্গলবার সকালে লাশটি উদ্ধার করেছে পুলিশ।

ওই যুবকের নাম আবির হোসেন বাবু (২৮)। তিনি নীলকন্ঠপুর গ্রামের আব্দুর রহিমের ছেলে।

স্থানীয়রা অভিযোগ করেন, আবির হোসেন বাবুকে সোমবার রাতের কোনো এক সময় পিটিয়ে এবং হাত ও পায়ের নখ উপড়ে ফেলে নির্মমভাবে হত্যা করে সন্ত্রাসীরা। এরপর তারা তার বসতবাড়ির পুকুর পাড়ে একটি গাছের ডালের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে লাশটি ঝুলিয়ে রাখে। মঙ্গলবার ভোরে প্রতিবেশীরা লাশটি ঝুলতে দেখে স্থানীয় ইউপি সদস্য ও চেয়ারম্যানকে জানান। খবর পেয়ে তারা পুলিশকে জানান এবং সকাল ৯টার দিকে কালিগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে এসে লাশটি উদ্ধার করেন।

স্থানীয় ইউপি চেয়ারম্যান শেখ রিয়াজ উদ্দীন জানান, বাবুকে পূর্বপরিকল্পিতভাবে হত্যা করে লাশ গাছে ঝুলিয়ে দেওয়া হয়েছে। তিনি এ ঘটনার সুষ্ঠু তদন্ত ও হত্যাকারীদের বিচারের দাবি জানান।

কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) দেলোয়ার হুসেন জানান, লাশের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, হত্যারহস্য উন্মোচনে ইতিমধ্যে পুলিশ মাঠে নেমেছে। হত্যাকারী যেই হোক না কেন তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সূত্র: সমকাল

সর্বশেষ - জাতীয়