যুগলকে শ্লীলতাহানি করে স্বর্ণ লুট, ঢাবি ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

সিল্কসিটি নিউজ ডেস্ক:

রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে যুগলকে মারধর, স্বর্ণ লুট এবং শ্লীলতাহানির মামলায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রলীগ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার মো. তানজির আরাফাত তুষার বিশ্ববিদ্যালয়ের কবি জসীমউদ্দিন হল শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

এর গত ১৫ জানুয়ারি রাতে সোহরাওয়ার্দী উদ্যানে এক নারীকে শ্লীলতাহানি ও মারধরের ঘটনা ঘটে। এ সময় তার স্বামীকেও মারধর করা হয় এবং তার থেকে স্বর্ণ ছিনতাই করা হয়। এ ঘটনায় বাদী হয়ে দুজনের নামউল্লেখসহ ৫-৬ জনকে অজ্ঞাত আসামি করে মামলা করেন ভুক্তভোগী নারী। সেই মামলা গ্রহণ করে বুধবার রাতে তানজির আরাফাত তুষারকে গ্রেপ্তার করা হয়। বৃহস্পতিবার সকালে তাকে কোর্টে চালান করে শাহবাগ থানা পুলিশ।

এ মামলায় অন্য আসামি হলেন—ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য রাহুল রায়। তিনি ঢাবি জগন্নাথ হল এবং আইন বিভাগের শিক্ষার্থী।

মামলার এজাহার থেকে জানা যায়, মামলার বাদী এবং তাঁর স্বামী রমনার কালি মন্দির থেকে পূর্ব পাশের শিখা চিরন্তনের গেট দিয়ে মোটরসাইকেলযোগে বের হওয়ার পথে তাঁদের গতিরোধ করা হয়। এ সময় বাদীকে শ্লীলতাহানী করে আসামিরা। পরবর্তীতে মোটরসাইকেল থেকে বাদীর স্বামীকে নামিয়ে পাশে থাকা চেয়ার দিয়ে এলোপাতাড়ি আঘাত করা হয় এবং এক লাখ ২০ হাজার টাকা দামের স্বর্ণ হাতিয়ে নেওয়া হয়। বাঁধা দিতে গেলে ওই নারীকেও মারধর করা হয়। পরে ভুক্তভোগী নারী শাহবাগ থানায় অভিযোগ করলে পুলিশ তৎক্ষণাৎ ঘটনাস্থলে গিয়ে বাদীর স্বামীর মোটরসাইকেল উদ্ধার করে।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর মোহাম্মদ কালের কণ্ঠকে বলেন, বুধবার রাতে মামলাটি গ্রহণ করে অভিযুক্ত তুষারকে পুলিশ আটক করে। বৃহস্পতিবার সকালে তাকে কোর্টে চালান করা হয়। বাকি আসামিদেরও ধরার চেষ্টা চলছে।

সূত্র: কালের কণ্ঠ