যাত্রীবাহী বাসের সঙ্গে পিকআপের মুখোমুখি সংঘর্ষ, নিহত ৩

সিল্কসিটি নিউজ ডেস্ক:

দিনাজপুরের ফুলবাড়ী উপজেলায় যাত্রীবাহী বাসের সঙ্গে পিকআপের মুখোমুখি সংঘর্ষে তিন জন নিহত হয়েছেন। আজ রবিবার ভোরে দিনাজপুর-ঢাকা মহাসড়কের ফুলবাড়ী উপজেলার আলাদীপুর ইউনিয়নের ভিমপুর নামকস্থানে এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহত তিন জন হলেন- পিকআপের চালক ওলিউল্লাহ (২২), চালকের সহকারী আজিজুর রহমান নিশাণ (২৪) ও পিকআপযাত্রী মোত্তাসিম বিল্লাহ (২৫)। নিহত ওলিউল্লাহ চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানার দুর্গাপুর গ্রামের জেন্টু আলীর ছেলে, নিহত আজিজুর রহমান একই উপজেলার মরারচর গ্রামের সেতাবুর রহমানের ছেলে ও নিহত মোত্তাসিম ফুলবাড়ী উপজেলার আদর্শ কলেজপাড়া গ্রামের মো. নুরুল ইসলামের ছেলে।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশ্রাফুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, দিনাজপুর থেকে টমেটো পরিবহনকারী একটি পিকআপ চাপাইনবাবগঞ্জ যাচ্ছিল। অপরদিকে ঢাকা থেকে শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাস দিনাজপুরের দিকে আসছিল। ভিমপুর নামকস্থানে ঘন কুয়াশার কারণে দুটি গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পিকআপের চালক, হেলপার ও যাত্রী নিহত হন। দুর্ঘটনার পর শ্যামলী পরিবহনের বাসটি পালিয়ে যায়। খবর পেয়ে ফুলবাড়ী থানা পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করেন।

ওসি আরো বলেন, নিহতদের পরিবারের লোকজনের সঙ্গে যোগাযোগ করা হচ্ছে। পরিবারের লোকজন আসলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

সূত্র: কালের কণ্ঠ