ময়মনসিংহে কিশোরকে পিটিয়ে হত্যা : প্রধান আসামি গ্রেপ্তার

সিল্কসিটিনিউজ ডেস্ক:

ময়মনসিংহের গৌরীপুর উপজেলার শ্রীরামপুর এলাকায় চোর সন্দেহে সাগর (১৬) নামের এক কিশোরকে পিটিয়ে হত্যা মামলার প্রধান আসামি আক্কাস আলীকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

আজ শুক্রবার কিশোরগঞ্জের ভৈরব উপজেলার শম্ভুপুর এলাকা থেকে আক্কাসকে গ্রেপ্তার করে র‍্যাব-১৪ ভৈরব ক্যাম্প।

র‍্যাবের ভৈরব ক্যাম্পের কমান্ডিং অফিসার (সিও) ও উপপরিচালক মেজর শেখ নাজমুল আরেফিন পরাগ বিষয়টি জানিয়ে বলেন, বিকেল ৩টায় সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

এর আগে গত মঙ্গল ও বুধবার কিশোরকে পিটিয়ে হত্যার ঘটনায় দুজনকে গ্রেপ্তার করে পুলিশ। ওই দুজন হলেন গৌরীপুর উপজেলার শ্রীরামপুর এলাকার রিয়াজ উদ্দিন (৩০) ও ফজলুর রহমান (৪০)।

কিশোর সাগর হত্যার একদিন পর মঙ্গলবার বিকেলে তার বাবা শিপন মিয়া বাদী হয়ে আক্কাস আলীসহ ছয়জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতপরিচয় কয়েকজনকে আসামি করে গৌরীপুর থানায় একটি হত্যা মামলা করেন। এর পর থেকেই ভিডিও ফুটেজ ও ছবি দেখে জড়িতদের আটকের চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ।

গত সোমবার সকালে গৌরীপুর উপজেলার ডৌহাখলা ইউনিয়নের চরশ্রীরামপুর গ্রামের আক্কাস আলী ও তাঁর ভাইয়েরা মিলে চোর সন্দেহে সাগরকে পিটিয়ে হত্যা করে। পরে লাশ কাশবনে গুম করে রাখে তারা।

ঘটনার পরের দিন মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে পুলিশ সেই লাশ কাশবন থেকে উদ্ধার করে।

আক্কাস আলী স্থানীয় আওয়ামী লীগের সক্রিয় একজন কর্মী বলে জানা গেছে। ঘটনার পর থেকেই আক্কাস আলী ও তার পরিবারের সদস্যরা পালিয়ে যায়।

সূত্র: এনটিভি