মোহনপুর হ্যাপি ক্লাবের বর্ধিত সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:
সামাজিক সংগঠন ‘হ্যাপি ক্লাব’ চ্যারিটি ফর হিউম্যানের মোহনপুর উপজেলা শাখার বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার সকাল ১০ টায় বাকশিমইল উচ্চ বিদ্যালয়ের এ সভা অনুষ্ঠিত হয়।

হ্যাপি ক্লাবের মাহনপুর শাখার আহবায়ক হাফিজুর রহমান হাফিজের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হ্যাপি ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও নির্বাহী কমিটির সভাপতি মোস্তাফিজুর রহমান সাগর।

যুগ্ম আহবায়ক ইমতিয়াজ আহম্মেদও মেহেদী হাসান তপুর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাধারন সম্পাদক মাহিনুর হোসেন, নির্বাহী কমিটি, সহ সভাপতি মোঃ ইসতিয়াক, প্রচার সম্পাদক সৌরভ রহমান আবির।

বর্ধিত সভায় অর্ধশতাধিক নতুন কর্মীদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়।এ সময় মোহনপুর এর অসহায় দুস্থ মানুষের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন। হ্যাপি ক্লাবের সভাপতি সাগর এবং সকল সদস্যদের পাশে থাকতে চেয়েছেন।

উল্লেখ্য, ‘হ্যাপি ক্লাব’ সামাজিক সংগঠনটি বিভিন্ন জনসেবা মূলক কার্যক্রম পরিচালনা করে থাকে। সংগঠনের সকলের মাসিক চাদার মাধ্যমে বিভিন্ন কার্যক্রম পরিচালিত হয়। বন্যা দূর্গতদের সহায়তা, শীতার্তদের শীতবস্ত্র বিতরণ, অসহায় দুস্থদের জন্য ফ্রি মেডিকেল ক্যাম্প ইত্যাদি কার্যক্রম করে করে থাকে। এর সদস্য নির্বাহী কমিটির ৫২জন বাঘা উপজেলা শাখার ২৫ জন,চারঘাট শাখার ২০ জন মোহনপুর শাখার ৩৯জন।
স/শ