শনিবার , ২৮ জানুয়ারি ২০১৭ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

মোহনপুর সরকারি উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ ও বিদায় অনুষ্ঠান

নিউজ ডেস্ক
জানুয়ারি ২৮, ২০১৭ ৮:১৬ অপরাহ্ণ

মোহনপুর প্রতিনিধিঃ
রাজশাহীর মোহনপুর উপজেলার সরকারি উচ্চ বিদ্যালয়ে নবীন বরন ও এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
শনিবার বেলা ১১ টায় মোহনপুর সরকারি উচ্চ বিদ্যালয় চত্তরে  ৬ষ্ঠ শ্রেণী শিক্ষার্থীদের নবীন বরন ও এসএসসি পরীর্ক্ষাথীদের বিদায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের  (ভারপ্রাপ্ত) প্রধান শিক্ষক সুলতানা শাহিন।
এ সময় প্রধান অতিথি ছিলেন পবা-মোহনপুর-৩ আসনের এমপি আয়েন উদ্দিন। তিনি বলেন, আজ আমাদের মাঝে আর নেই কিন্তু তার আর্দশ কর্ম রেখে গেছেন তিনি সরকারি চাকুরী সুযোগ পেয়েও এই বিদ্যালকে ভালবেসে কর্তব্যের তাগিদে যোগদান করেননি। সামান্য বেতনে পেয়েও খুশি ছিলেন  বিদায়ী ও নবীন শিক্ষার্থীদের মাঝে তুলে ধরেন।
তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের ভাগ্য উন্নয়নের জন্য কাজ করছেন এবং বঙ্গবন্ধু মেখ মজিবুর রহমানের স্বপ্নকে বাস্তবায়ন করেন নিরলস পরিশ্রম করছেন তাই প্রধানমন্ত্রী উন্নয়নের কারিগর। তিনি প্রত্যেক শিক্ষার্থীকে কঠোর পরিশ্রম দ্বারা মেধাকে কাজে লাগানোর পরার্মশ দেন।
বিশেষ অতিথি ছিলেন  উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক আব্দুস সামাদ,উপজেলা নির্বাহী কর্মকর্তা আলমগীর কবির,অধ্যক্ষ মফিজ উদ্দিন কবিরাজ, অফিসার ইনর্চাজ (ওসি) এস এম মাসুদ পারভেজ, প্রধান শিক্ষক শহিদুল আলম, সিনিয়র সহকারী শিক্ষক বজলুর রশিদ, বাকশিমইল  ইউপি আওয়ামীলীগের  সভাপতি ও সহকারী অধ্যাপক আব্দুল মান্নান, সাধারন সম্পাদক মোহাম্মদ আলী দুলাল।

অনুষ্ঠান পরিচালনা করেন সহকারী প্রধান শিক্ষক সহকারী শিক্ষক এমরান আলী|

স/শ

সর্বশেষ - রাজশাহীর খবর