মোহনপুর থানা পুলিশের অভিযানে মাদক সম্রাট মাসুম গ্রেফতার

 নিজস্ব প্রতিবেদকঃ রাজশাহীর মোহনপুরে মাদক বিরোধী অভিযান চালিয়ে মাদক সম্রাট মাসুম কে গ্রেফতার করেছে মোহনপুর থানা পুলিশ। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়,গ্রেফতারকৃত আসামি মাসুম তার পান বরজ এর আড়ালে অনেক দিন থেকে মাদকদ্রব্য তৈরী করে ব্যবসা করে আসছিলো।

এলাকার মানুষ তাকে অনেক বার নিষেধ করেছে কিন্ত আসামী মাসুম কারও কথায় কান না দিয়ে মাদক ব্যবসায় জোর বাড়িয়ে দেই। এ নিয়ে মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাক আহম্মেদ এক বিশেষ অভিযান শুরু করেন।গত ৩১ তারিখ সোমবার ০১.৩০ ঘটিকার সময় আমরাইল পশ্চিম পাড়া গ্রামের মাদক সম্রাট মাসুম(২৭)এর পান বরজে কয়েক জন ব্যক্তি(মাদকদ্রব্য)চোলায় মদ তৈরির জন্য অবস্হান করিতেছে।

গোপন সংবাদের ভিত্তিতে এস.আই মাহবুবুর রহমান এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে মাদক বিরোধী অভিযান চালিয়ে মাসুম কে গ্রেফতার করে,এ সময় অপর আসামি নয়ন(২০) কৌশলে পালিয়ে যায়।আসামি মাসুমের হেফাজত হইতে ২টি প্লাস্টিকের ঢাকনা বিশিষ্ট ড্রাম ভর্তি চৌলায় মদ তৈরির উপকরণ ওয়াস (জাওয়া) ১৮০ লিটার এবং একটি মোবাইল ফোন জব্দ করে মোহনপুর থানা পুলিশ।

গ্রেফতারকৃ আসামি মোহনপুর উপজেলার ধূরইল ইউনিয়ন এর আমরাইল পশ্চিম পাড়া গ্রামের মৃত আশরাফুল এর ছেলে মাসুম(২৭) এবং পলাতক আসামি একই গ্রামের কুতুব মন্ডল এর ছেলে নয়ন(২০)। এ বিষয়ে মোহনপুর থানার অফিসার ইনচার্জ(ওসি)মোস্তাক আহম্মেদ জানান, আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে মঙ্গলবার কারাগারে প্রেরণ করা হয়েছে।এবং অপর আসামিকে গ্রেফতার এর জন্য পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

স/আ.মি