মোহনপুরে ৩ মাদক ব্যবসায়ীর কারাদণ্ড

মোহনপুর প্রতিনিধি:

মোহনপুরে ৩ মাদক ব্যবসায়ীকে কারাদণ্ড প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত। উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও কর্মকর্তা আলমগীর কবির এ দণ্ডাদেশ প্রদান করেন।

 

দণ্ডপ্রাপ্তরা হলেন, উপজেলার বাকশিমইল পূর্বপাড়া  গ্রামের আফসার আলীর  ছেলে  হাবিবুর রহমান ওরফে ন্যাংড়া হাবিব (৩০ ), মনিরুল ইসলাম মনি (ভূদন) (২২) ও রবিউল ইসলাম রবি (৩২) ।

 
থানা সূত্রে জানা গেছে, হাবিব দীর্ঘ দিন থেকে এলাকায়  গাঁজা, ফেন্সিডিল ইয়াবার ওরফে বাবার পাইকারী ও খুচরা রমরমা ব্যবসা চালিয়ে আসছিল ।বৃহস্পতিবার  মোহনপুর থানা পুলিশের একটি দল উপজেলার বাকশিমইল পূর্বপাড়া  গ্রামের আফসার আলীর বাড়ীতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করেন। সেখানে কুখ্যাত মাদক সমাট্র হাবিবুর রহমান ওরফে ন্যাংড়া হাবিব ও তার দুই সহযোগী মনিরুল ইসলাম মনি (ভূদন) এবং রবিউল ইসলাম রবিকে এস আই আঃ রউফ, ও এ,এস.আই আনোয়ার হোসেনের নের্তৃত্বে তাদের গ্রেফতার করে ।

 

মোহনপুর খানার অফিসার ইনর্চাজ (ওসি) এস.এম মাসুম পারভেজ সিল্কসিটি নিউজকে জানান,আসামী হাবিবের বিরুদ্ধে একাধিক মামলার ওয়ারেন্ট ছিল।

পরে তাদেরকে উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও কর্মকর্তা আলমগীর কবিরের ভ্রাম্যমান আদালতে হাজির করলে প্রত্যেকে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দেন।

স/অ