মোহনপুরে সড়ক দুর্ঘটনায় ১ যুবক নিহত, আহত ১

মোহনপুর প্রতিনিধি:

রাজশাহীর মোহনপুর উপজেলার দেশ কোল্ড স্টোরেজের নিকট রাজশাহী–নওগাঁ মহাসড়কে শুক্রবার (১১ মার্চ) অনুমানিক ৪ টার দিকে মটর সাইকেলকে ও একটি মাইক্রোবাসের ধাক্কায় ঘটনাস্থলে একজন যুবক নিহত হয়েছে । মটর সাইকেলের অপর আরোহী গুরুত্বর আহত হয়েছে।

নিহত যুবক হলেন রাজশাহী বোয়ালিয়া থানার বল্লভগঞ্জ গ্রামের মাসুন রানার ছেলে আবিদ হোসেন (১৯)। আহত যুবকের নাম রাজশাহী চন্দ্রিমা থানার সিরোইল কলোনির মশিউর রহমানের ছেলে রায়হান (২০)।

জানা যায়, দুইটি মটর সাইকেল নিয়ে ভবানীগঞ্জ আত্মীয়ের বাড়িতে দাওয়াত খাওয়ার উদ্দেশ্যে যাচ্ছিল তারা । ডায়াং ৮০ যার নেমপ্লেট নম্বর রাজ মেট্রো হ-১১-৮৫৮৫ এর সাথে মটরসাইকেলটি দুর্ঘটনার কবলে পড়ে । খবর পেয়ে ঘটনা স্থল মোহনপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা দুঃঘটনা কবলিত ব্যক্তিদেরকে মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন । কর্তব্যরত ডাক্তার এক যুবককে মৃত ঘোষনা করেন। অপর আহত যুবককে গুরুতর অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

এই বিষয়ে মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) তৈহিদুল ইসলাম বলেন “এই বিষয়ে আইনী প্রক্রিয়ার মাধ্যমে লাশ হস্তান্তর করা হবে। ”

জি/আর