মোহনপুরে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

মোহনপুর প্রতিনিধিঃ

রাজশাহী মোহনপুর উপজেলার প্রশাসনের আয়োজনে যথাযোগ্য মর্যাদায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের এর ৪৩ তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে মোহনপুর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে দিনভর নানা কর্মসূচির আয়োজন করা হয়।

বুধবার সকাল ৯টা থেকে বিভিন্ন কর্মসূচির নেতৃত্ব দেন উপজেলা নিবার্হী কর্মকর্তা আনোয়ার-উল-হালিম প্রশাসনে পক্ষ থেকে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী- শিক্ষক, বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিবর্গ, সরকারি কর্মকর্তা কর্মচারীদের উপস্থিতিতে উপজেলা চত্ত্বর হতে শোক র‌্যালি বের করা হয়। র‌্যালিটি রাজশাহী ও নওগাঁ মহাসড়কে রাস্তার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিত শেষে উপজেলা হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নিবার্হী কর্মকর্তা আনোয়ার-উল-হালিম সভাপতিত্বে আলোচনা সভা ,পুরুস্কার বিতরণ,চেক প্রদান করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) মির্জা ইমাম উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক অধ্যক্ষ মফিজ উদ্দিন কবিরাজ, অফিসার ইনর্চাজ (ওসি) এস এম আবুল কাশেম আজাদ,সাংগঠনিক সম্পাদক সম্পাদক মেহবুব হাসান রাসেল, প্রচার সম্পাদক খ.ম শামসুল আলম,যুব লীগের সভাপতি ইকবাল হোসেন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার নুরুন নবীসহ উপজেলার কর্মকর্তা কর্মচারীবৃন্দ ও সকল শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগন, স্থানীয় নেতৃত্ববৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়া বিভিন্ন ধর্মীয় উপসালয়ে জাতির জনকের রুহের মাগফেরতার কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল আয়োজন করা হয়। দুপুরে গরীব ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়।

স/অ