মোহনপুরে মুক্তিযোদ্ধার পুত্র বধূর জমি দখল করে বাড়ী নির্মানের অভিযোগ

মোহনপুর প্রতিনিধিঃ

মোহনপুর উপজেলা চাঁদপুর গ্রামের মুক্তিযোদ্ধার মঞ্জুর আহম্মেদ এর পুত্র বধূর জমি দখল করে বাড়ী নির্মানের অভিযোগ উঠেছে।এ বিষয়ে মৌগাছী ইউনিয়নের চাঁদপুর গ্রামের মুক্তিযোদ্ধা মঞ্জুর আহম্মেদ ছেলে আব্দুল কাদের ভাসানীর স্ত্রী নুরজাহান বাদী হয়ে মোহনপুর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

 

অভিযোগ সূত্রে জানা গেছে, চাঁদপুর মৌজায় পৈত্তিক সূত্রে পাওয়া জমি যার খতিয়ান নং-৩১৪ দাগ নং-১০০২ ,রকম-ভিটা,পরিমান .১০শতক দীর্ঘদিন থেকে সরকারি বিধি মোতাবেক খাজনা খারিজ পরিশোধ করে ভোগ দখল করে আসছিল। জমি-জমার সংক্রান্ত পূর্ব শত্রুতার জের ধরে গত ১০ অক্টোবর সকাল আনুমানিক সাড়ে ৮টার দিকে একই গ্রামের সেকেন্দার আলীর ছেলে রবিউল ইসলাম, বাবু, এনামুল হক, মাইনুল ইসলাম,আনোয়ার হোসেন হাতে হাসুয়া,বল্লম,লোহার রড়, নিয়ে জোর পূর্বক নুরজাহানের ভোগ দখলকৃত সম্পত্তিতে ইট, রড়, বালি  দিয়ে পাঁকাঘর নির্মানের কাজ শুরু করে। এ সময় জমির মালিক নুরজাহান বেগমসহ তার পরিবারের লোকজন বাধা দিতে গেলে মারপিটসহ অকথ্য ভাষায় গালমন্দ বিভিন্ন ভয়ভীতি প্রদর্শন করে।

এ বিষয়ে মোহনপুর থানার অফিসার ইনর্চাজ(ওসি) এসএম মাসুদ পারভেজ সাথে যোগাযোগ করা হলে অভিযোগের বিষয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।