মোহনপুরে মাদক ব্যবসা ছেড়ে আলো পথে পুনর্বাসন হলো ৪ মাদক ব্যবসায়ী

মোহনপুর প্রতিনিধিঃ

মোহনপুর থানা পুলিশের উদ্যেগে  উপজেলা ৪ মাদক ব্যবসায়ী মাদক ব্যবসা ছেড়ে আত্মসমর্পকারী  আলো পথে পুনর্বাসন হলো। এরফলে আলো পথে ফিরল তারা ।

থানা সূত্রে জানা গেছে, উপজেলা বাকশিমইল ইউনিয়নের কাজী ভাতুড়িয়া গ্রামের ওয়াজ নবীর ছেলে আতাউর রহমান (৩৫), ওয়াজেদ আলী ছেলে রুপুল হোসেন (৩০) এহসান আলী ছেলে শাহাজান আলী (৩৫) পচাঁ মৃধা ছেলে আমজাদ হোসেন (৪২) দীর্ঘদিন থেকে চৌলাই মদ উৎপাদন করে পাইকারী ও খুরচা বিক্রি করে আসছিল।

 

মোহনপুর থানার অফিসার ইনচাজ (ওসি) এস এম মাসুদ পারভেজ থানায় যোগদানের পর মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেন। প্রতিনিয়ত মাদক বিরোধী অভিযান অব্যহত থাকার কারণে মাদক ব্যবসায়ীদের মধ্যে আতষ্ক  ছড়িয়ে পড়ে। এরই ধারাবাহিকতায় শনিবার বেলা ১১ টায় ৪ জন মাদক ব্যবসায়ী ওসির কার্যালয়ে  উপস্থিত হয়ে নিজেরায় শপথ নেয় আর কখনও মাদক ব্যবসাসহ বিপথে যাবেন না তারা ।

 
মোহনপুর থানায় অফিসার ইনর্চাজ (ওসি) এস .এম মাসুদ পারভেজ জানান, মানুষ ভালো হতে চাইছে তাই আমরা তাদেরকে ভালো হওয়ার সুযোগ করে দিচ্ছি। মাদক ব্যবসায়ীরা মাদক ব্যবসা ছেড়ে  ভালো হয়ে গেলে কোন কথা নেই। কিন্তু যদি মাদক ব্যবসা না ছাড়েন,অভিযান জোরদার হবে।  পুলিশের পক্ষ হতে তাদের পুনবার্সন করতে তাদের পরিবার সহযোগিতা করা হবে।

স/অ