মোহনপুরে মহিষকুন্ডি ও আথরাই উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবনের ভিত্তি স্থাপন

মোহনপুর প্রতিনিধিঃ
মোহনপুর উপজেলা ঘাসিগ্রাম ইউনিয়নের মহিষকুন্ডি  ও আথরাই উচ্চ বিদ্যালয়ের একাডেমী ভবনের ভিত্তি স্থাপন করা হয়। নির্মাণে শিক্ষা প্রকৌশলী ও বাস্তবায়নে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর আয়োজনে এ ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়।
শনিবার বেলা ১১ টায় প্রধান অতিথি থেকে আথরাই উচ্চ বিদ্যালয়ের ৪ তলা ভীত বিশিষ্ট একতলা একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করেন পবা-মোহনপুর-৩ আসনের এমপি আয়েন উদ্দিন।


এ সময় উপস্থিত ছিলেন ম্যানেজিং কমিটির সভাপতি সহকারী অধ্যাপক মামুনুর অর রশিদ, প্রধান শিক্ষক এম.এ.কাইউম, অধ্যক্ষ আরসুজ্জামান মালেক,  শিক্ষা প্রকৌশলী অধিদপ্তরের সহকারী প্রকৌশলী  সাইদুর রহমান,সহকারী প্রকৌশলী রাজশাহী সার্কেল সাইফুল ইসলাম, উপ-সহকারী প্রকৌশলী আব্দুস সামাদ মন্ডল, উপজেলা ত্রাণ ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক ইউপি সদস্য আশরাফ আলী, ইউপি আ”লীগের সভাপতি আফাজ উদ্দিন, সাধারন সম্পাদক মোবারক আলীসহ শিক্ষক, অভিভাবক, সুধীজন উপস্থিত ছিলেন।

এদিকে দুপুর ১২টার দিকে মহিষকুন্ডি উচ্চ বিদ্যালয়ের ৪ তলা ভীত বিশিষ্ট একতলা একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করেন পবা-মোহনপুর-৩ আসনের এমপি আয়েন উদ্দিন।

এ সময় উপস্থিত ছিলেন শিক্ষা প্রকৌশলী অধিদপ্তরের সহকারী প্রকৌশলী  সাইদুর রহমান,সহকারীপ্রকৌশলী রাজশাহী সার্কেল সাইফুল ইসলাম, উপ-সহকারী প্রকৌশলী আব্দুস সামাদ মন্ডল, অবসর প্রাপ্ত প্রধান শিক্ষক  আলহাজ্ব আব্দুস সাত্তার, উপজেলা ত্রাণ ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক ইউপি সদস্য আশরাফ আলী, উপজেলা যুবলীগের সহ-সভাপতি একরামুল হক বিজয়, সেচ্ছাসেবক লীগের সভাপতি বিন বেল্লা,ইউপি আ’লীগের সাধারন সম্পাদক মোবারক আলী,কৃষকলীগের সভাপতি আঃ গোফুর সাধারন সম্পাদক সাহেব আলী,সহকারী প্রধান শিক্ষক আলহাজ্ব লোকমান আলী বাকশিমইল ইউপি আ’লীগের সাধারন সম্পাদক  সহকারী শিক্ষক মোহাম্মদ আলী দুলাল প্রমুখ।
উদ্ধোধন শেষে উপস্থিত শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন,  মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা  শিক্ষাবান্ধব সরকারের নেতৃত্বে শিক্ষা খাতকে ব্যাপক  কাজ করে যাচ্ছে। সরকার দরিদ্র ,মেধাবী শিক্ষার্থীদের লেখাপড়া চালিয়ে যাতে পারে তার জন্য উপবৃত্তি কার্যক্রম চালু করেছে এবং বছরের শুরুতে সকল শিক্ষার্থীতে হাতে পাঠ্য পুস্তক পৌছে দেওয়া বর্তমান সরকারে বড় সাফল্য।
আলোচনা সভায় সভাপতিত্ব করেন ম্যানেজিং কমিটির সভাপতি সাবেক চেয়ারম্যান কামরুল হাসান মুস্তান।
অনুষ্ঠান পরিচালনা করেন ইউপি আ”লীগের সভাপতি আফাজ উদ্দিন। স্বাগত বক্তব্য রাখেন প্রধান শিক্ষক মজিবর রহমান।

স/শ