মোহনপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন পালন


মোহনপুর প্রতিনিধি:

রাজশাহীর মোহনপুর উপজেলা প্রশাসনের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ১০২ তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস নানা কর্মসূচি পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে আজ বৃহস্পতিবার সকাল ১০ টার সময় উপজেলা চত্ত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয় ।

রাজশাহী-৩ (পবা- মোহনপুর )আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিনের পক্ষ থেকে , উপজেলার পরিষদ, উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ, বাংলাদেশ পুলিশ, পল্লী বিদ্যুৎ, মোহনপুর দলিল লেখক সমিতি, মোহনপুর সরকারি কলেজ, মোহনপুর গার্লস ডিগ্রী কলেজ , মোহনপুর সরকারি উচ্চ বিদ্যালয় , বিভিন্ন প্রতিষ্ঠান ও এনজিও প্রতিনিধিরা ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

পরে উপজেলা হল রুমে কেক কাটা, আলোচনা সভা ও পুরষ্কার বিতরন করা হয় । যুব উন্নয়ন অধিদপ্তরের ঋণের চেক বিতরন পাশাপাশি শিশু খাদ্য বিতরন করা হয় । এইবারের প্রতিপাদ্য বিষয় হলো “বঙ্গবন্ধু জন্মদিনের অঙ্গীকার, সকল শিশুর সমান অধিকার।”

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সানওয়ার হোসেন । প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এড আব্দুস সালাম, বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেবুব হাসান রাসেল, সানজিদা রহমান রিক্তা, অফিসার ইনচার্জ (ওসি) তৌহিদুল ইসলাম সহ উপজেলা পরিষদের কর্মকর্তা কর্মচারী। অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা কৃষি কর্মকর্তা রহিমা খাতুন।

এএইচ/এস