মোহনপুরে কলেজ শিক্ষার্থীকে যৌনহয়রানি: ছাত্রলীগের ২ কর্মী কারাগারে

মোহনপুর প্রতিনিধি:
রাজশাহীর মোহনপুরে কলেজ ছাত্রীকে যৌনহয়রানি অভিযোগে ছাত্রলীগের ২ কর্মীকে গ্রেপ্তার করেছে মোহনপুর থানা পুলিশ। এ ঘটনায় কলেজ ছাত্রী বাদী হয়ে মোহনপুর থানায় মামলা দায়ের করেন। পরে শুক্রবার রাতে তাদের গ্রেফতার করে শনিবার সকালে আদালতের মাধ্যমে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃত ছাত্রলীগ কর্মীরা হলেন, সাঁকোয়া গ্রামের সেকেন্দার আলীর ছেলে সবুজ (২১) ও শফিকুল ইসলামের ছেলে আবু ওবায়দা (২০)। তারা স্থানীয় ছাত্রলীগ কর্মী বলে জানা গেছে।

মোহনপুর থানার অফিসার ইনর্চাজ (ওসি) মোস্তাক আহম্মেদ জানান, উপজেলার বৈরিঠা গ্রামের জনৈক ব্যক্তির মেয়ে রাজশাহী সরকারি মহিলা কলেজের অনার্স পড়–য়া শিক্ষার্থী কলেজে যাওয়া-আসার পথে ওই ছাত্রীকে (২০) রাস্তায় উত্ত্যক্ত করে আসছিল সবুজ ও ওবায়দা। গত বৃহস্পতিবার ওই ছাত্রী পরীক্ষার দেয়ার জন্য কলেজে যাওয়ার সময় সাঁকোয়া গ্রামের রাস্তায় সবুজ ও ওবায়দা অশ্লীল ভাষায় কথাবার্তা বলে উত্যক্ত করে। বিষয়টি এলাকায় ছড়িয়ে পড়লে বিকেলে ছাত্রলীগের দুই কর্মীকে গণধোলাই দেয় স্থানীয়রা।

ঘটনার পর ওই শিক্ষার্থী বাদী হয়ে মোহনপুর থানায় ছাত্রলীগের দুই কর্মীর বিরুদ্ধে মামলা করেন। পুলিশ ওই মামলায় শুক্রবার রাতে সবুজ ও ওবায়দাকে গ্রেপ্তার করেন। পরে শনিবার আদালতে হাজির করা হলে আদালত তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেয়।