মোহনপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর ব্যবস্থাপনা কমিটির সভা

মোহনপুর প্রতিনিধি:
রাজশাহীর মোহনপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা ব্যবস্থাপনা কমিটির সভা সোমবার বার বেলা ১১ টায় হাসপাতালে হল রুমে অনুষ্ঠিত হয়।
সভায় সভাপতিত্ব করেন পবা-মোহনপুর-৩ আসনের এমপি ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা ব্যবস্থাপনা কমিটির সভাপতি আয়েন উদ্দিন।

তিনি তার বক্তব্যে বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার চিকিৎসা সেবা মান উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছেন। গ্রামের হত-দরিদ্র মানুষেরা যাতে চিকিৎসা সেবা পান তার জন্য প্রত্যন্ত গ্রাম অঞ্চলের কমিনিউটি ক্লিনিক তৈরী করে দিয়েছেন যাতে চিকিৎসা সেবা জনগনের দৌড় গোড়ায় পৌঁছে। তিনি উপস্থিত ডাক্তার এবং সেবিকাদের ও কর্মকর্তা, কর্মচারীদের সঠিক সময়ে উপস্থিত হয়ে নিজ নিজ দায়িত্ব এবং রোগিদের চিকিৎসা  সেবা যথাযথভাবে নিশ্চিত করার নির্দেশ দেন।

 

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের  চেয়ারম্যান অধ্যাপক আব্দুস সামাদ, উপজেলা উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. আব্দুস সালাম পি.পি, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ও সদস্য সচিব ডাঃ গৌতম কুমার পাল, অফিসার ইনর্চাজ (ওসি) এসএম মাসুদ পারভেজ, যুগ্ম সম্পাদক কেশরহাট পৌর মেয়র শহিদুজ্জামান শহিদ, পরিবার পরিকল্পনা কর্মকর্তা  মাকিন,  ইউপি চেয়ারম্যান আল-আমিন বিশ্বাস, বাকশিমইল ইউপি আ”লীগের সভাপতি অধ্যাপক আব্দুল মান্নান, মোহনপুর উপজেলা প্রেস ক্লাবের সভাপতি সাদিকুল ইসলাম স্বপনসহ ডাক্তার,নার্স উপস্থিত ছিলেন।

 

সভাশেষে  সংসদ সদস্য স্বাস্থ্য কমপ্লেক্স পরির্দশন করেন এবং  রোগীদের চিকিৎসা সেবা খোঁজ খবর নেন ।

স/অ