মোহনপুরের ৬ ইউপি নির্বাচন : ২৫ চেয়ারম্যানসহ ২৮০ জনের মনোনয়ন দাখিল

মোহনপুর প্রতিনিধি:

রাজশাহীর মোহনপুর উপজেলায় ৬ টি ইউনিয়ন পরিষদে আগামী ২৮ নভেম্বর নির্বাচন অনুষ্ঠিত হবে। মঙ্গলবার মনোনয়ন দাখিলের শেষ দিনে এই ৬ ইউপিতে চেয়ারম্যান পদে ২৫ জন, সংরক্ষিত (নারী) সদস্য পদে ৬০ জন এবং সাধারণ সদস্য (মেম্বার) পদে ১৯৫ জনসহ মোট ২৮০ জন মনোনয়নপত্র দাখিল করেছেন। মঙ্গলবার (০২ নভেম্বর) বিকালে উপজেলা নির্বাচন অফিসার জয়নুল আবেদিন এই তথ্য ‍নিশ্চিত করেছেন।

সংশ্লিষ্ট সূত্র জানায়, উপজেলার ধুরইল ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ থেকে দেলোয়ার হোসেন, স্বতন্ত্র প্রার্থী কাজিম উদ্দিন, খোন্দকার রবিউল ইসলাম, সাধারণ সদস্য পদে ৩৬ জন, সংরক্ষিত সদস্য পদে ১০ জন।

ঘাসিগ্রাম ইউনিয়নে আওয়ামী লীগ থেকে চেয়ারম্যান পদে আজাহারুল ইসলাম বাবলু, স্বতন্ত্র প্রার্থী আফজাল হোসেন বকুল , তাজ্রুল হক দেওয়ান, সাধারণ সদস্য পদে ৩১ জন, সংরক্ষিত সদস্য পদে ১১জন।

রায়ঘাটি ইউনিয়নে আওয়ামী লীগ থেকে চেয়ারম্যান পদে বাবলু হোসেন,স্বতন্ত্র প্রার্থী রুস্তম আলী, মোহাম্মাদ দুলাল হোসেন, আক্কাস আলী সরদার, আব্দুল মান্নান, শ্রী সুরঞ্জিত সরকার, সদস্য পদে ১৭ জন, সংরক্ষিত সদস্য ৬জন।

মৌগাছি ইউনিয়নে আওয়ামী লীগ থেকে আল আমিন বিশ্বাস, স্বতন্ত্র প্রার্থী আবুল হোসেন খান, আবুল হোসেন, জাতীয় পাটি থেকে হারেস আলী , সদস্য পদে ৩১ জন, সংরক্ষিত সদস্য পদে ১২ জন। বাকশিমইল ইউনিয়নে আওয়ামীলীগ থেকে চেয়ারম্যান পদে অধ্যাপক আব্দুল মান্নান, স্বতন্ত্র প্রার্থী আল মোমিন শাহ্ গাবরু , মাহাবুব আর রশিদ, সদস্য পদে ৪২ জন, সংরক্ষিত সদস্য পদে ১১ জন।

জাহানাবাদ ইউনিয়নে আওয়ামী লীগ থেকে হযরত আলী, স্বতন্ত্র প্রার্থী এমাজ উদ্দিন খান, মতিউর রহমান, আব্দুল লতিফ, শাহাবুদ্দিন, জাতীয় পাটি থেকে দেলোয়ার হোসেন, সদস্য পদে ৩৮জন, সংরক্ষিত সদস্য পদে ১০ জন।

এ বিষয়ে উপজেলা নির্বাচন অফিসার জয়নুল আবেদিন বলেন, আগামী ৪ নভেম্বর প্রার্থীদের প্রার্থিতা যাচাই-বাছাই , ১১ নভেম্বর মনোনয়নপত্র প্রত্যাহার, ১২ নভেম্বর প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ এবং আগামী ২৮ নভেম্বর এই ৬ ইউনিয়নে ভোটগ্রহণ করা হবে।

এএইচ/এস