মোস্তাফিজের বলে ব্যাট উড়ে যায় ব্রাভোর (ভিডিও)

মোস্তাফিজের করা ইনিংসের শেষ ওভারের তৃতীয় বলটি সোজা ব্যাটে খেলতে গিয়ে হাত থেকে ব্যাট ফসকে যায় চেন্নাই সুপার কিংসের ক্যারিবীয় তারকা অলরাউন্ডার ডুয়াইন ব্রাভোর। বলটি লং অফের কাছে গিয়ে ‘নো-মেনস ল্যান্ডে’ গিয়ে পড়ে। না হয় আউট হতেন ব্রাভো।

ক্যাচ আউট থেকে রক্ষার পাশাপাশি রান আউট থেকেও ভাগ্যবশত বেঁচে যান চেন্নাইয়ের এই উইন্ডিজ তারকা। শেষ ওভারে স্যাম কারানকে রান আউট করিয়ে ১৫ রান খরচ করেন মোস্তাফিজ। এদিন ইনিংসের চতুর্থ ওভারে বোলিংয়ে এসে রাজস্থানকে ব্রেক থ্রু এনে দেন মোস্তাফিজ।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৪তম আসরের ১২তম ম্যাচে রাজস্থান রয়েলসের বিপক্ষে টস হেরে প্রথমে ব্যাটিংয়ে নেমে ৯ উইকেটে ১৮৮ রান করেছে চেন্নাই সুপার কিংস। জয়ের জন্য সাঞ্জু স্যামসনের নেতৃত্বাধীন রাজস্থান রয়েলসকে ১২০ বলে ১৮৯ রান করতে হবে।

সোমবার মুম্বাইয়ের ওয়াংখেড় স্টেডিয়ামে টস হেরে ব্যাটিংয়ে নেমে দলীয় ২৫ রানে ওপেনার ঋতুরাজ গায়কওয়াদের উইকেট হারায় চেন্নাই। মোস্তাফিজের গতির বলে ক্যাচ তুলে দিয়ে ফেরেন চেন্নাই সুপার কিংসের ওপেনার ঋতুরাজ গায়কওয়াদ। তার বিদায়ের মধ্য দিয়ে ৩.৫ ওভারে ২৫ রানে প্রথম উইকেট হারায় চেন্নাই সুপার কিংস। প্রথম ওভারে মাত্র ৩ রানে এক উইকেট শিকার করেন কাটার মাস্টার।

ব্যাটিং তাণ্ডব চালিয়ে যাওয়া ফাফ ডু প্লেসিসকে দলীয় ৪৫ রানে আউট করেন ক্রিস মরিস। ২০ বলে ২৬ রান করে রাহুল তিওয়াতির শিকার হন মঈন আলী। পাঁচ নম্বর পজিশনে ব্যাটিংয়ে নেমে রীতিমতো ব্যাটিংয়ে ঝড় তুলে দেয়া আম্বাতি রাইডুকে ফেরান চেতন সাকারিয়া। সাজঘরে ফেরার আগে ১৭ বলে ২৭ রান করেন রাইডু।

১৫ বলে ১৮ আর ১৭ বলে ১৮ রান করে ফেরেন সুরেশ রায়না ও মহেন্দ্র সিং ধোনি। রবিন্দ্র জাদেজাকে ৮ রানের বেশি করতে দেননি ক্রিস মরিস।

ইনিংসের শেষ ওভারে স্যাম করানকে রান আউটের ফাঁদে ফেলেন মোস্তাফিজুর রহমান। প্রথম তিন ওভারে ২২ রান খরচ করা মোস্তাফিজ ইনিংসের শেষ ওভারে দেন ১৫ রান। ৯ উইকেটে ১৮৮ রান করে চেন্নাই।

সংক্ষিপ্ত স্কোর
চেন্নাই সুপার কিংস: ২০ ওভারে ১৮৮/৯ (ডু প্লেসিসি ৩৩, রাইডু ২৭, মঈন আলী ২৬; চেতন সাকারিয়া ৩/৩৬, মোস্তাফিজ ১/৩৭)।