রবিবার , ৫ জুলাই ২০২০ | ১৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

মোবাইলেই ছিল অনিহা, এখন সোশ্যাল মিডিয়ায় সক্রিয়

Paris
জুলাই ৫, ২০২০ ১২:৩১ অপরাহ্ণ

নন শ্বাশ্বত। কিন্তু অনুরাগীদের সঙ্গে যোগাযোগ বজায় রাখতে অন্যদের মতো সোস্যাল মিডিয়ায় এসেছেন তিনিও।

ব্যক্তিগত জীবনে তিনি নাকি মোবাইল ফোনও ব্যবহার করেন না। কিন্তু যুগের সঙ্গে তাল মিলিয়ে প্রযুক্তির সাথে এক হচ্ছেন শ্বাশ্বত চট্টোপাধ্যায়ও। ফেসবুক অ্যাকাউন্ট তো আগে থেকেই ছিল, সম্প্রতি ইনস্টাগ্রামেও এলেন এই অভিনেতা।

গত কয়েক বছরে কলকাতার হিরো-কেন্দ্রিকতার বাইরে অভিনয়ের নতুন দিগন্ত তৈরি করেছেন শ্বাশ্বত। এমনটাই অভিমত সিনেমা বিশেষজ্ঞদের। আকাশছোঁয়া জনপ্রিয়তা সত্ত্বেও ব্যক্তিগত জীবনকে এক আশ্চর্য নির্জনতার ছায়ায় ঢেকে রাখেন শ্বাশ্বত। বব বিশ্বাসের ঘনিষ্ঠ সূত্রে জানা যায়, এখনও, এই ২০২০ সালেও মোবাইল ফোন ব্যবহারে ঘোরতর আপত্তি রয়েছে তাঁর।

ফেসবুক, হোয়াটসঅ্যাপসহ সোশাল মিডিয়া ব্যবহারেও খুব স্বচ্ছন্দ নন শ্বাশ্বত। কিন্তু অনুরাগীদের সঙ্গে যোগাযোগ বজায় রাখতে অন্যদের মতো সোশাল মিডিয়ায় এসেছেন তিনিও। ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্ট থেকে নিয়মিত বিভিন্ন সিনেমা সংক্রান্ত পোস্ট করছেন তিনি। শুক্রবার সেখানেই নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট খোলার খবর দিয়েছেন শ্বাশ্বত।

প্রযুক্তির ব্যবহারে শ্বাশ্বতের অনীহার কথা প্রায় মিথে পরিণত হয়েছে টলিউডে। মোবাইল ব্যবহার করেন না তিনি। কারণ জিজ্ঞাসা করলে বলেন, বাড়িতে ল্যান্ডলাইন রয়েছে, সেখানে ফোন করলেই তাঁকে পাওয়া যাবে। একান্তই না পাওয়া গেলে ঘনিষ্ঠজনেরা তাঁর স্ত্রীর মোবাইলে ফোন করে নিতেও পারেন।

জানা গেছে, সম্প্রতি নিজের নামে একটি মোবাইল নিয়েছেন তিনি৷ কারণ কলকাতার বাইরে গেলে পরিবারের সঙ্গে যোগাযোগে সমস্যা হচ্ছিল।

 

সুত্রঃ কালের কণ্ঠ

সর্বশেষ - বিনোদন