মেয়ের জন্য ঘর-বর দেখতে যাওয়ার সময় বাবা নিহত

নিজস্ব প্রতিবেদক:  রাজশাহীতে মেয়ের জন্য ঘর-বর দেখতে যাওয়ার সময় এক বাবা নিহত হয়েছেন। অটোরিকশাযোগে পরিবারসহ ঘর-বর দেখতে যাচ্ছিলেন তিনি। পথিমধ্যে রাজশাহী নগরীর মোল্লাপাড়া লিলি সিনেমা হলের মোড়ে অটোরিকশাটিকে ধাক্কা দেয় একটি ট্রাক। এসময় ঘটনাস্থলেই তিনি নিহত হন। এসময় আরো চারজন যাত্রী আহত হন। তাদেরকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। আজ শুক্রবার সোয়া একটার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতের নাম আরসাদ আলী বাদশা (৪৫)। তার বাড়ি গোদাগাড়ীর নিমতলা এলাকায়। আহতরা হলেন, নিহতের বড় ভাইয়ের স্ত্রী মোসা. ফাহিমা খাতুন (৪০), ওই ভাইয়ের মেয়ে মোসা. সাহিদা খাতুন (৭), নিহতের দুলাভাই মো. মিজানুর রহমান ওরফে ঝাটু মিয়া (৫৫) ও বোন মোসা. পাখি (৩০)।

জানা যায়, গোদাগাড়ী থেকে অটোরিকশাযোগে পরিবারসহ মেয়ের জন্য ঘর-বর দেখতে রাজশাহী নগরীর চন্দ্রিমা থানার বড়বনগ্রাম এলাকায় যাচ্ছিলেন নিহত বাদশাহসহ তার পরিবার।

প্রত্যক্ষদর্শীরা জানান, দারুশা সংযোগ সড়ক থেকে বাইপাসে উঠছিল অটোরিকশাটি। এসময় নগরীর সিটিহাট থেকে চাঁপাইনবাবগঞ্জগামী একটি ট্রাক নগরীর মোল্লাপাড়া লিলি সিনেমা হলের মোড়ে অটোরিকশাটিকে ধাক্কা দিয়ে পালিয়ে। এসময় অটোরিকশাটি চুরমার হয়ে যায়। এতে অটোরিকশায় থাকা বাদশা ঘটনাস্থলেই নিহত হন। এছাড়া আরো চারজন যাত্রী আহত হন। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা খবর পেয়ে হতাহতদের উদ্ধার করে রামেকে পাঠায়। হাসপাতালে তাদের চিকিৎসা চলছে।

স/শা