মেয়র আব্বাসকে গ্রেপ্তারের দাবিতে উত্তাল রাজশাহী

নিজস্ব প্রতিবেদক:

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল বসানোয় আপত্তি তোলা রাজশাহীর কাটাখালী পৌরসভার মেয়র আব্বাস আলীর গ্রেফতার ও দল থেকে স্থায়ী বহিস্কারের দাবিতে উত্তাল রাজশাহী।

বুধবার বেলা ১১ টায় পৌর মেয়র আব্বাস আলীকে অপসারণ ও গ্রেফতারের দাবি জানিয়ে রাজশাহী মহানগরীর সাহেববাজার জিরোপয়েন্টে মানববন্ধন করেছে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ রাজশাহী জেলা ও মহানগর ইউনিট।

মুক্তিযোদ্ধাদের এই মানববন্ধনে একতত্বা প্রকাশ করে বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ। এসময় মানববন্ধনে বক্তারা বলেন, একজন পৌর মেয়র জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে এমন মন্তব্য করার সাহস কিভাবে পায়। তার পেছনে কারা মদদদাতা রয়েছে তাদের খুঁজে বের করার দাবি জানানো হয়। এসময় পৌর মেয়র আব্বাস কে গ্রেফতারের দাবি জানান মুক্তিযোদ্ধারা।

মানববন্ধনে বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধা সংসদের মহানগর শাখার সাবেক কমান্ডার মুক্তিযোদ্ধা ডা. আবদুল মান্নান,রাজশাহী মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার,কবিকুঞ্জের সভাপতি মুক্তিযোদ্ধা অধ্যাপক রুহুল আমিন প্রামানিকসহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

অন্যদিকে, দুপুর ১২ টায় পৌর মেয়র আব্বাস আলীকে দল থেকে স্থায়ী বহিস্কার ও গ্রেফতারের দাবি জানিয়ে বিক্ষোভ করেছে রাজশাহী কাটাখালি পৌরসভা আওয়ামীলীগ ও তার সহযোগী সংগঠন।