সোমবার , ১১ জুলাই ২০১৬ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

মেহেরপুর গৃহবধূর লাশ উদ্ধার, স্বামীসহ আটক তিন

Paris
জুলাই ১১, ২০১৬ ১১:০৭ পূর্বাহ্ণ

মেহেরপুরের মুজিবনগর উপজেলার রতনপুর গ্রামে মনিরা খাতুন (২৩) নামের এক গৃহবধূকে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

 

এ ঘটনায় নিহতের স্বামী বাবুল হোসেন, শ্বশুর গোলাম সারোয়ার মোল্লা (৫৫) ও শাশুড়ি কল্পনা খাতুনকে (৫০) আটক করেছে মুজিবনগর থানা পুলিশ। এ ছাড়া তাঁর দেবর এরশাদ আলী ঘটনার পর থেকে পালাতক।

 

নিহত মনিরার বাবা মনিরুল হক বলেন, ‘প্রায় আট বছর আগে আমার মেয়ের সাথে মুজিবনগর উপজেলার রতনপুর গ্রামের গোলাম বাবলু ওরফে বাবু মোল্লার সাথে বিয়ে হয়। বিয়ের পর থেকেই বিভিন্ন সময়ে তার স্বামী, শ্বশুর-শাশুড়ি মিলে যৌতুকের জন্য নির্যাতন চালিয়ে আসছিল এবং এর আগেও কয়েক বার হত্যার চেষ্টা চালিয়েছে। রোববার দিবাগত রাত সাড়ে ৯টার দিকে আমার মেয়েকে তার স্বামী, শ্বশুর, শাশুড়ি ও দেবর মিলে শ্বাসরোধ করে হত্যা করে। হত্যাকাণ্ডটিকে ভিন্ন দিকে নিয়ে যেতে পরে মুজিবনগর হাসপাতালে নিয়ে যায়।’

 

এদিকে স্বামী বাবু মোল্লা ও তাঁর পরিবারের লোকজন দাবি করেছে, রাত সাড়ে ৯টার দিকে শৌচাগারে গিয়ে মস্তিষ্কে রক্তক্ষরণ হয় (স্ট্রোক)মনিরার। মুজিবনগর হাসপাতালে নেওয়ার সময় তাঁর মৃত্যু হয়।

 

মুজিবনগর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. ফকরুল হাসান জানান, রোগী হাসপাতালে পৌঁছানোর আগেই মারা গেছেন। ময়নাতদন্তের পর আসল বিষয়টি জানা যাবে।

 

মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী কামাল হোসেন জানান, রাতে নিহতের বাবা-মায়ের অভিযোগের ভিত্তিতে হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় নিহতের স্বামী বাবু মোল্লা, শ্বশুর সারোয়ার হোসেন মোল্লা ও শাশুড়ি কল্পনা খাতুনকে আটক করা হয়েছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মেহেরপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এ ছাড়া আটক তিনজনকে আদালতের মাধ্যমে মেহেরপুর কারাগারে পাঠানো হবে।

সূত্র: এনটিভি

সর্বশেষ - জাতীয়