মেসির জোড়া গোল

সিল্কসিটিনিউজ ডেস্ক:

লিওনেল মেসির জোড়া গোলে লেগানেসকে হারিয়ে কোপা দেল রের কোয়ার্টার ফাইনালে পৌঁছেছে বার্সেলোনা। ন্যু ক্যাম্পে অনুষ্ঠিত ম্যাচে নতুন কোচ কুইকি সেতিয়েনের অধীনে খেলতে নামা কাতালানরা ৫-০ গোলের বড় ব্যবধানে জয়লাভ করে।

ম্যাচে মেসির জোড়া গোলের পাশাপাশি বার্সার হয়ে গোল করেছেন অ্যান্টোনিও গ্রিজম্যান, ক্লেমেন্ট লেঙ্গলেট ও আর্থার মেলো। খেলা শেষে বার্সা কোচ সেতিয়েন বলেন, ‘আমরা অনেক বিষয়ে ভালো করেছি, তবে পরিপূর্ণভাবে খুশি হতে পারিনি। কারণ প্রথমার্ধের শেষভাগে আমরা ম্যাচের নিয়ন্ত্রণ হারিয়েছি।’

ম্যাচের চতুর্থ মিনিটে দলকে এগিয়ে নেন গ্রিজম্যান। ডান দিক থেকে নেলসেন সেমেদোর পাস থেকে বল পেয়ে এক ডিফেন্ডারকে বোকা বানিয়ে নিচু শটে গোলটি করেন তিনি (১-০)। ২৭তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন লেঙ্গলেট। কর্নার থেকে মেসির ক্রসের বলে লাফিয়ে দর্শনীয় হেডে লক্ষ্য ভেদ করেন ফরাসি এই ডিফেন্ডার (২-০)। ৫৯তম মিনিটে ব্যবধান আরও বাড়িয়ে জয় অনেকটা নিশ্চিত করে ফেলেন মেসি। ডি-বক্সে তার নিচু শটের বল আরেক খেলোয়াড়ের পায়ে লেগে দিক পাল্টে জালে জড়ায় (৩-০)। ৭৭তম মিনিটে ব্যবধান ৪-০ করেন ব্রাজিলের মিডফিল্ডার আর্থার। আর ৮৯তম মিনিটে গোলরক্ষককে কাটিয়ে নিচু শটে গোল করে দলকে বড় জয় এনে দেন আর্জেন্টাইন সুপার স্টার মেসি। লিওনেল মেসির জোড়া গোলে লেগানেসকে হারিয়ে কোপা দেল রের কোয়ার্টার ফাইনালে পৌঁছেছে বার্সেলোনা।