রবিবার , ১৬ জুন ২০২৪ | ১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

মেলোনি-মোদির ভিডিও ভাইরাল, যা বললেন কঙ্গনা

Paris
জুন ১৬, ২০২৪ ১:২৯ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক:
টানা তিনবার ভারতের প্রধানমন্ত্রী নির্বাচিত হয়ে উড়ছেন নরেন্দ্র মোদি। সদ্য সমাপ্ত লোকসভা নির্বাচনের রেশ এখনো কাটেনি, এর মধ্যেই নতুন আলোচনায় এসেছেন মোদি। সেই আলোচনায় গাঁ ভাসিয়েছেন বিজেপির নবীন সাংসদ ও আলোচিত বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত।

ভারতীয় সংবাদ মাধ্যম বলছে, ইতালির প্রধানমন্ত্রী জর্জিয়া মেলোনির সঙ্গে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির একটি ভিডিও ঘোরাফেরা করছে সমাজমাধ্যমে। ভিডিওতে হাসিমুখে ধরা দিয়েছেন মেলোনি ও মোদী।

মেলোনি বলেছেন, মেলোডির তরফ থেকে হ্যালো। ব্যাকগ্রাউন্ডে মোদির উচ্চস্বরে হাসি।

ভিডিওটি নিজের ইনস্টাগ্রামে ভাগ করে নিয়েছেন নবনির্বাচিত সাংসদ ও অভিনেত্রী কঙ্গনা রানাউত।

লিখেছেন, মোদিজির সব থেকে ভালো গুণ হলো, মহিলাদের উন্নতির জন্য ভিত তৈরি করতে সব সময় প্রস্তুত তিনি। প্রতি মুহূর্তে মহিলাদের এটা অনুভব করান।

তিনি আরও লিখেছেন, মেলোনি ভাবছেন মোদিজি মেলোনির দলে, এই বিষয়ে কোনও সংশয় নেই।

জি-৭ বৈঠকে শামিল হতে শুক্রবার ইতালিতে রওনা দেন মোদি। তৃতীয় বার প্রধানমন্ত্রী হিসাবে শপথ নেওয়ার পরে তার এই প্রথম আন্তর্জাতিক সফর। শনিবার অপুলিয়া অঞ্চলে জি-৭ বৈঠকে মেলোনি একটি সেলফি তোলেন মোদির সঙ্গে। তার আগে ভারতীয় কায়দায় নমস্কার জানিয়ে মোদীকে স্বাগত জানান।

প্রতিটি ছবিই দেখা গেছে সমাজমাধ্যমের পাতায়। মেলোনির আমন্ত্রণেই ইতালিতে পাড়ি দিয়েছেন প্রধানমন্ত্রী। এই প্রসঙ্গে এক্স হ্যান্ডলে মোদি লিখেছেন, জি৭ বৈঠকে ভারতকে আমন্ত্রণ জানানোর জন্য ও সুন্দর আয়োজনের জন্য তাকে ধন্যবাদ জানিয়েছি।

 

সর্বশেষ - বিনোদন