বৃহস্পতিবার , ৪ আগস্ট ২০১৬ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

মুখ খুললেন শাফিন আহমেদ

Paris
আগস্ট ৪, ২০১৬ ৩:৫৫ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ বিনোদন ডেস্ক:

বাংলাদেশি ব্যান্ড মাইলস এর কয়েকজন সদস্য ধারাবাহিকভাবে ভারতবিরোধী মন্তব্য করেন এই অভিযোগে কলকাতার ফসিলস ব্যান্ডের রুপমের উসকানিতে সামাজিক মাধ্যমে প্রচারণায় কলকাতায় তাদের নির্ধারিত অনুষ্ঠানটি বাতিল করা হয়েছে।

ওই প্রচারণাকে সমর্থন জানিয়ে মাইলসের সঙ্গে একই মঞ্চে গান গাইতে অস্বীকার করে কলকাতার ব্যান্ড ফসিলস-ও। ভারতের স্বাধীনতা দিবসের আগে আজাদী কনসার্ট নামের ওই অনুষ্ঠানটি আয়োজন করেছিল কলকাতার একটি এফএম রেডিও স্টেশন।

কিন্তু সামাজিক মাধ্যমে লাগাতার প্রচারণা আর ফসিলসের গান গাইতে অস্বীকার করার পরে শেষমেশ ওই দুটি ব্যান্ডকেই অনুষ্ঠানের বাইরে রাখা হচ্ছে বলে ফেসবুকে জানিয়েছেন আয়োজকরা।

এদিকে এই ঘটনার পর মুখ খুলেছেন শাফিন আহমেদ। এক ভিডিও বার্তায় শাফিন আহমেদ জানান, কলকাতার আজাদী কনসার্টকে কেন্দ্র করে এই ধরনের ঘটে যাওয়া ঘটনা দুঃখজনক। ভারত বিদ্বেষ আলাদা জিনিস আর দেশপ্রেম, দুটোই ভিন্ন বিষয়।

যদি সোশাল মিডিয়ার বিষয়ে কথা বলা হয় তাহলে বলবো আমি যেটা লিখেছি সেটা দেশপ্রেম। আমাদের দেশের জন্যই আমাদের ভালোবাসা। সেটা ভারত বিদ্বেষ নয়। আর যেহেতু আমি আমার ফেসবুকে লিখেছি কারো যদি পছন্দ না হয় তাহলে তারা আমার প্রোফাইলে থাকবে না। তবে রুপম যেটা বলেছে সেটা অপপ্রচার।

 

শাফিন আহমেদ বলেন, ফেসবুকের বিষয় কালচারাল বিষয়ে প্রভাব ফেলবে এটা তো বিস্ময়কর বিষয়। আমরা তো কখনো ভারতের কিংবা কলকাতার শিল্পীকে বাংলাদেশে বর্জনের ডাক দেই না। বরঞ্চ আমরা স্বাগত জানাই। মিউজিক এক্সচেঞ্জ হোক, প্ল্যাটফরমের পরিসর বৃদ্ধি হোক।

শাফিনের বক্তব্যের পরে মানাম আহমেদও মাইলস ব্যান্ডের পক্ষে ভিডিও বার্তায় কথা বলেন।

সূত্র: কালের কণ্ঠ

সর্বশেষ - বিনোদন