মুক্তিযোদ্ধাদের সম্মানে সাংসদ বাদশার ইফতার মাহফিল

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীতে মুক্তিযোদ্ধাদের সম্মানে শুভেচ্ছা বিনিময় ও ইফতার মাহফিল করেছেন সদর আসনের সাংসদ ফজলে হোসেন বাদশা। আজ সোমবার সন্ধ্যায় নগরীর উত্তরা কমিউনিটি সেন্টারে মুক্তিযোদ্ধাদের নিয়ে এ ইফতার মহফিলের আয়োজন করা হয়।

শুভেচ্ছা বিনিময় কালে সাংসদ ফজলে হোসেন বাদশা বলেন, আমি বলেছিলাম মুক্তিযোদ্ধারা সর্বপ্রথম সোলার প্যানেল বিদ্যুৎ পাবে যাতে সমস্ত রাজশাহী অন্ধকার হয়ে গেলেও মুক্তিযোদ্ধাদের ঘর যেন আলোকিত থাকে। ইতোমধ্যে প্রত্যেক মুক্তিযোদ্ধার বাড়ি বাড়ি সোলার বিদ্যুৎ পৌঁছে গেছে বলে আশা করি। এতে রাজশাহীর সকল মুক্তিযোদ্ধার বাড়ি আলোকিত থাকবে।

তিনি আরো বলেন, আমি দুই টার্ম এমপি নির্বাচিত হয়ে দুইবার মুক্তিযোদ্ধাদের সাথে ইফতার ও শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠান করেছি। এ আয়োজন আগামিতেও অব্যাহত থাকবে বলে আশ্বাস দিচ্ছি।

মুক্তিযোদ্ধাদের সম্মানে শুভেচ্ছা বিনিময়কালে আওয়ামী লীগের নগর সভাপতি ও সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, মুক্তিযোদ্ধাদের ঐক্যবদ্ধ প্রয়াস অব্যাহত রাখতে হবে। এ প্রয়াস আসন্ন সিটি করপোরেশন নির্বাচনে আমাদের সহায়তা করবে। এমনিতেই খুলনার সিটি নির্বাচনে কারনে আমাদের আত্মবিশ্বাস আরো বেড়ে গেছে।

খায়রুজ্জামান লিটন বলেন, রাজশাহী নগরীর নেতাকর্মীরা সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করছেন। জনগণও আর দ্বিতীয়বার ভুল করতে চায় না। আগামি নির্বাচনে আওয়ামী লীগ বিপুল ভোট জয় লাভ করবে বলে মন্তব্য করেন তিনি।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন, মুক্তিযুদ্ধের সংগঠক সাবেক রাসিক মেয়র অ্যাড. আব্দুল হাদি, রাসিকের সাবেক মেয়র ও বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য, নগর সভাপতি ও সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, সাবেক মহানগর কমান্ডার ও যুদ্ধকালীন কমান্ডার সফিকুর রহমান রাজা, সাবেক মহানগর কমান্ডার ডা. আব্দুল মান্নান, সাবেক কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের সাংগঠনিক সম্পাদক শরিফ উদ্দিন, কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের সদস্য অ্যাড. মতিউর রহমান, সাবেক জেলা কমান্ডার সাইদুর রহমান প্রমুখ।

এতে দোয়া পরিচালনা করেন, প্রফেসর রুহুল আমিন প্রামানিক। অনুষ্ঠান পরিচালনা করেন অ্যাড. এন্তাজুল হক বাবু।

স/অ