মা দিবসে দামী গাড়ি উপহার দিলেন রোনালদো

বিশ্বব্যাপী মা দিবস পালিত হয়ে থাকে মে মাসের দ্বিতীয় রোববার। তবে পর্তুগালে ব্যতিক্রম। মাসের প্রথম রোববারেই তারা উদযাপন মা দিবস। সে মোতাবেক ৩ মে ছিল পর্তুগালের মা দিবস।

এ উপলক্ষ্যে নিজের মাকে বিলাসবহুল এক গাড়ি উপহার দিয়েছেন পর্তুগিজ ফুটবল সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো। নিজের মা মারিয়া দোলোরেস অ্যাভিয়েরোকে দামী মার্সিডিজ গাড়ি দিয়েছেন তিনি।

মায়ের সঙ্গে রোনালদোর সম্পর্ক ছোটবেলা থেকেই অনেক ভাল। এখনও সবসময় মায়ের যেকোন প্রয়োজনে ছুটে আসেন রোনালদো। গত মার্চেই যেমন মায়ের অসুস্থতার খবর পেয়ে দলের অনুশীলন রেখে ইতালি থেকে পর্তুগালে চলে এসেছিলেন তিনি।

এরপর থেকে করোনাভাইরাসের লকডাউনে নিজের জন্মস্থান মাদেইরাতেই রয়েছেন রোনালদো। ফলে মা দিবসের সময়টাও মায়ের সঙ্গে কাটাতে পেরেছেন এ ফুটবল সুপারস্টার।

Ronaldo-MOm.jpg

ছেলের কাছ থেকে গাড়ি উপহার পেয়ে উচ্ছ্বসিত মারিয়া অ্যাভিয়েরো। সামাজিক যোগাযোগ মাধ্যমে গাড়ির ছবি পোস্ট করে তিনি লিখেছেন, ‘সব উপহারের জন্য আমার সন্তানদের ধন্যবাদ। বিশ্বের সব মায়েদের শুভেচ্ছা।’

রোনালদো নিজেও মা দিবসের শুভেচ্ছা জানিয়েছেন সবাইকে। নিজের মা মারিয়া এবং সন্তানের মা জর্জিনিয়া রদ্রিগেজের দুইটি ছবি পোস্ট করে তিনি লিখেছেন, ‘আমার দুই বিশেষ নারীকে মা দিবসের শুভেচ্ছা।’

 

সুত্রঃ জাগো নিউজ