মাহিয়া মাহির ৯ বছর, স্ট্যাটাস দিয়ে ‘জাজ’কে স্মরণ করলেন

জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় ‘ভালোবাসার রং’ সিনেমার মাধ্যমে রুপালি জগতে অভিষেক হয় মাহিয়া মাহির।  ২০১২ সালে ছবিটি মুক্তি পায়। সে বছরের ৫ অক্টোবর ছবিটি মুক্তি পায়। এই সিনেমার সঙ্গে জড়িয়ে আছে অনেক ইতিহাস। এরপর ‘অন্যরকম ভালবাসা’, ‘পোড়ামন’, ‘ভালবাসা আজ কাল’, ‘তবুও ভালোবাসি’, ‘অগ্নি’, ‘দেশা- দ্য লিডার’, ‘দবির সাহেবের সংসার’, ‘অনেক সাধের ময়না’, ‘হানিমুন’সহ বেশকিছু সিনেমায় অভিনয় করেন এই নায়িকা। অভিনয় ক‌্যারিয়ারে ৯ বছর পার করলেন মাহি।

‘ভালোবাসার রঙ’ দিয়ে প্রযোজনা প্রতিষ্ঠান হিসেবে যাত্রা শুরু করে জাজ মাল্টিমিডিয়া। নায়ক হিসেবে পথচলা শুরু করেন বাপ্পী চৌধুরী। আর ঢালিউড পায় মাহিয়া মাহিকেও। ক্যারিয়ারের আজ ৯ বছর পূর্তিতে সেই দিনটিকেই স্মরণ করলেন নায়িকা।

ফেসবুকে এক পোস্টে তিনি নিজের অভিনয় জীবনের ৯ বছর পূর্তিতে ধন্যবাদ জানান জাজ মাল্টিমিডিয়াকে। মাহি লেখেন, ‘৯ বছর। আলহামদুলিল্লাহ। ধন্যবাদ জাজ মাল্টিমিডিয়া । উপর ওয়ালার পরে আপনাদের জন্যই আজকে আমি মাহিয়া মাহি।’

‘ভালোবাসার রঙ’ সিনেমাটি পরিচালনা করেছেন শাহীন সুমন। এতে বাপ্পী-মাহি জুটি ছাড়াও অভিনয় করেছেন রাজ্জাক, আলীরাজ, অমিত হাসান, মিজু আহমেদসহ আরও অনেকেই।

প্রথম সিনেমা দিয়েই বাজিমাত করেন মাহি। এটি সুপারহিট হয়। এরপর তিনি কাজ করেছেন আরও বেশ কিছু সুপারহিট ও প্রশংসিত চলচ্চিত্রে। বর্তমানে ইন্ডাস্ট্রির ব্যস্ততম নায়িকাদের একজন তিনি।
 

সূত্রঃ যুগান্তর