মামলার ভার্চুয়াল শুনানিতে শোনা গেল ভক্তের গান

সিল্কসিটিনিউজ ডেস্ক:

৫জি পরিষেবার দ্বারা যে রেডিওফ্রিকোয়েন্সি রেডিয়েশন মানুষের ওপরে ক্ষতিকর প্রভাব ফেলবে তার বিরোধিতা করে একটি মামলা করেন বলিউড অভিনেত্রী জুহি চাওলা।

তিনি মনে করেন দেশে ৫জি পরিষেবা চালু হওয়া উচিত নয়। এই অভিযোগকে কেন্দ্র করে সম্প্রতি দিল্লি হাইকোর্টে যেতে হয়েছিল তাকে।

বুধবার সেই মামলার ভার্চুয়াল শুনানির মাঝেই ঘটেছে একটু অবাক করা বিষয়।  সেখানে শুনানির মাঝখানে একাধিকবার এ অভিনেত্রীর বিভিন্ন সিনেমার গান গেয়ে উঠছিলেন এক ব্যক্তি। এতে বারবার বিঘ্নিত হয় শুনানির কাজ।

কখনও ‘হাম হ্যায় রাহি পেয়ার কে’ ছবি থেকে ‘ঘুঙঘাট কি ওর সে…’ তো কখনও ‘নাজায়াজ’ ছবির ‘লাল লাল হোঁঠো পে…’।  আবার কখনও ১৯৯৩ সালে মুক্তি পাওয়া ‘আয়না’ ছবির ‘মেরি বান্নো কি আয়েগি বারাত…’।

বলিউড তারকার এ ভক্তের বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে যে বিভিন্ন সময় ভার্চুয়াল শুনানিতে যোগ দিয়ে জুহি চাওলার বিভিন্ন ছবির গান গেয়ে ওঠেন ওই ব্যক্তি। এতে শুনানির কাজে ব্যাঘাত ঘটে।
একসময় সেই অভিযুক্তকে ভার্চুয়াল শুনানির ওই সেশন থেকে বরে করে দেওয়া হয়। কিন্তু বিষয়টিকে মোটেই হালকা ভাবে নেননি বিচারক। অভিযুক্তের বিরুদ্ধে জারি করা হয়েছে মানহানির নোটিশ।  অভিযুক্তকে খুঁজে বের করে আইনগত ব্যাবস্থা নিতে বলা হয়েছে পুলিশকে।

জানা যায়, বলিউড তারকার এই একদিনের ভার্চুয়াল শুনানিতে সাধারণ মানুষকে অংশগ্রহনের কথা জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি লিঙ্ক পোস্ট করেছিলেন তিনি। সেই লিঙ্ক থেকেই সেই ব্যক্তি শুনানিতে যোগ দেন এবং এরপরেই ঘটে অবাক করা এ ঘটনা।