মান্দায় ৪৫০ বোতল ফেন্সিডিলসহ আটক ৩

নিজস্ব প্রতিবেদক, নওগাঁ: মাদকবিরোধী বিশেষ অভিযানের অংশ হিসেবে নওগাঁর মান্দায় মাটিকাটা ডালির ভেতর করে অভিনব কায়দায় পরিবহনের সময় ৪৫০ বোতল ফেন্সিডিলসহ ৩ মাদক কারবারিকে আটক করেছে থানা পুলিশ।
আটককৃতরা চাঁপাইনবাবগঞ্জ জেলার শেখটোনা গ্রামের জহির শেখের ছেলে জহুরুল ইসলাম (৩০), ধলু শেখের ছেলে আব্দুল জব্বার (৩৪)এবং ধোবড়া গ্রামের জহির আলী ছেলে সাবান আলী (৩৫) বলে জানা গেছে।
গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সকালে অভিযান চালিয়ে মান্দার চৌবাড়িয়া এলাকায় ৪৫০ বোতল ফেন্সিডিলসহ এস আই নজরুলের নেতৃত্বে তাদেরকে আটক করা হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।
মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফ্ফর হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই নজরুল, নাজমুল হক এবং এএসআই রেজাউল করিম সঙ্গীয় ফোর্সসহ মান্দা উপজেলার চৌবাড়িয়া এলাকায় অভিযান চালান।
পুলিশ এসময়  ৪৫০ বোতল ফেন্সিডিলসহ তাদেরকে আটক করে।
অন্যদিকে জেলার নিয়ামতপুরে ১৫ বোতল ফেন্সিডিলসহ একটি মোটরসাইকেল উদ্ধার করে পুলিশ।
বৃহস্পতিবার বেলা দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে অফিসার ইনচার্জ (ওসি) শামসুল আলম শাহ এর নেতৃত্বে এএসআই নামজুল হোসেন ও সংগীয় ফোর্স নিয়ে অভিযান চালান। উপজেলার হাজিনগর ইউনিয়নের শিবপুর বাজারে এরশাদ আলীর ওষুধের দোকানের সামনে থেকে একটি মোটরসাইকেল থেকে ১৫ বোতল ফেন্সিডিল জব্দ করা হয়।
স/শা