মান্দায় বিধবার ফসলের সাথে শত্রুতা!

নিজস্ব প্রতিবেদক, নওগাঁ:
নওগাঁর মান্দায় পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষকে ঘায়েল করতে ক্ষেতে নাশকতা করেছে দুর্বৃত্তরা।
ওই বিষয়ে থানায় এজাহার দায়ের করেছেন বলে জানিয়েছেন নওগাঁর মান্দা উপজেলার সৈয়দপুর গ্রামের মৃত ময়েন উদ্দিনের স্ত্রী মরিয়ম বেওয়া। থানায় দায়ের করা এজাহার এবং এজাহারকারীর মাধ্যমে জানা যায়। নিজ জমিতে বোপন করা ফসলের ক্ষতি সাধন করার কারনে নিষেধ করায় পূর্ব পরিকল্পিত ভাবে পূর্ব শত্রুতা ও পারিবারিক দ্বন্দ্বের জের ধরে রাস্তায় প্রতিবন্ধকতা, জমি জবর দখল, গাছ কর্তন, মারপিট, খুন-জখম, গালি-গালাজসহ বিভিন্ন প্রকার হুমকি অব্যাহত রেখেছে ভেবড়া গ্রামের শহিদুল ইসলামের স্ত্রী জেসমিন আক্তার (২৪) ও তার সহযোগী পার্শ্ববর্তী সৈয়দপুর গ্রামের মৃত ইসমাইল হোসেনের পুত্র আবুল হোসেন (৩৫) ও আবুল কাশেম ভোদা (৩১) এবং তার স্ত্রী পারভীন (২৫) এছাড়াও ভেবড়া গ্রামের আঃ সাত্তারের স্ত্রী সুফিয়া বিবি (৪৬)।
একপর্যায়ে ৩০ হাজার টাকা মূল্যের সোনার চেইন জোর পূর্বক কাড়িয়া নেয়। অভিযোগ করার কারনে অভিযুক্তরা জেল হাজত থেকে জামিনে বেরিয়ে এসে  পূণরায় তারা নানা ভাবে হুমকি অব্যাহত রেখেছে। বর্তমানে  বিধবা মরিয়ম বেওয়া ও তার কন্যা ফুলবানু  এবং আদরীর পরিবার জীবনের নিরাপত্তাহীনতার সঙ্কা করছেন।

এ ব্যাপারে মান্দা থানা অফিসার ইনচার্জ আনিছুর রহমানের কাছে জানতে চাইলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন. থানায় এজাহার করায় সঠিক তদন্তের স্বার্থে অভিযুক্তদের জেল হাজতে পাঠানো হয়েছিল। কিন্তু অভিযুক্তরা জামিনে বেড়িয়ে এসে পুনরায় হুমকি প্রদান করে থাকলে সেটি অন্যায়। এ ব্যাপারে অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।
স/শ