মাদক ধরতে গিয়ে প্রতারণার শিকার ডিবি পুলিশ!

সিল্কসিটিনিউজ ডেস্ক:

নারায়ণগঞ্জের বন্দরে কৌশলে মাদক উদ্ধার ও মাদক ব্যবসায়ী ধরতে গিয়ে উল্টো প্রতারণার শিকার হয়ে ২০ হাজার টাকা খুইয়েছেন নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা সংস্থা ডিবি পুলিশের সদস্যরা।

এর আগে সোমবার সন্ধ্যায় বন্দরের লাঙ্গলবন্দ চিড়ইপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় লাঙ্গলবন্দ এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের উপ-পরিদর্শক আনোয়ার হোসেন জানান, বন্দর উপজেলার ধামগড় ইউপির লাঙ্গলবন্দ চিড়ইপাড়া এলাকায় ফেনসিডিল কেনাবেচা- হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ক্রেতা সেজে সোমবার সন্ধ্যায় ফোর্স নিয়ে লাঙ্গলবন্দ এলাকায় যায় ডিবি পুলিশের এক‌টি দল।

এ সময় এক বোতল ফেনসিডিল ১ হাজার ৭শ টাকা দরে বেচাকেনার কথা হয় আমির হোসেন নামে এক ব্যক্তির সঙ্গে। এরপর ১২ বোতল ফেনসিডিল কিনতে আমির হোসেনের কাছে ২০ হাজার ৪শ টাকা দিয়ে সোর্স ও দুই পুলিশ সদস্যকে পাঠানো হয়। সোর্স বাবু ও আমির হোসেন ওই টাকা বুঝে নিয়ে ফেনসিডিল আনতে চলে যায়।

এরপর চিড়ইপাড়া এলাকার আলী হোসেনের ছেলে সাহাবুদ্দিনকে একটি ব্যাগ দিয়ে পাঠায় আমির হোসেন। অপেক্ষমান ডিবি পুলিশের দুই সদদ্যের হাতে একটি ব্যাগ তুলে দিতে না দিতেই সাহাবুদ্দিনকে আটক করা হয়। এ সময় ব্যাগ খুলে দেখা যায় ব্যাগের ভেতর টুকরা কাপড় ছাড়া কিছুই নাই। এর মধ্যে টাকা নিয়ে গা ঢাকা দেয় আমির হোসেন ও সোর্স বাবু।

এ ঘটনায় স্থানীয় ইউপি চেয়ারম্যান, সদস্য ও গণ্যমান্য ব্যক্তিরা সাহাবুদ্দিনকে ছাড়িয়ে নিতে তদবির করে। ডিবি পুলিশের কাছ থেকে প্রতারণা করে ২০ হাজার ৪শ টাকা ফেরত দেয়ার পর মঙ্গলবার সাহাবুদ্দিনকে ছেড়ে দেয়া হয়। এ ঘটনায় লাঙ্গলবন্দ এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।