শনিবার , ২১ এপ্রিল ২০১৮ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

মাদক ও বাল্যবিয়েকে লাল কার্ড শিক্ষার্থীদের

Paris
এপ্রিল ২১, ২০১৮ ১১:০৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহীতে মাদক, ইভটিজিং ও বাল্য বিয়ে প্রতিরোধ সভা, শিক্ষার্থীদের শপথ, সকল প্রকার অন্যায়কে লাল কার্ড ও সত্যবাদীতা, দেশপ্রেম, মানবতাকে সবুজ কার্ড প্রদর্শন করা হয়েছে।
শনিবার সকালে রাজশাহী শিরোইল সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে শিক্ষার্থীদের টিফিনের টাকায় পরিচালিত স্বেচ্ছাসেবী সংগঠন লাল সবুজ উন্নয়ন সংঘের আয়োজনে এটি অনুষ্ঠিত হয়।
সভায় লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম সোহেলের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, রাজশাহী মেট্রোপলিটন বিশেষ পুলিশ সুপার আবু আহম্মদ আল মামুন।
এসময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, সহকারী পুলিশ কমিশনার সোহরাওয়ার্দী, বিদ্যালয়ের প্রধান শিক্ষক লুৎফর রহমান, সংগঠনের নাটোর জেলা শাখার সভাপতি শেখ রিফাদ, সহসভাপতি জুবায়ের মাহতাব, সাধারণ সম্পাদক নাহিদ আহমেদ, সাংগঠনিক সম্পাদক তানভীর শাওন, দফতর সম্পাদক হুমায়ুন আহম্মদ, ক্রিড়া সম্পাদক আশফিক মৃদুল প্রমুখ।
অনুষ্ঠানে শিক্ষার্থীরা মাদক সেবন না করতে, ছেলেরা ২১ বছর, মেয়েরা ১৮ বছর বয়সের আগে বিবাহ বন্ধনে আবদ্ধ না হতে ও সবসময় সত্য কথা বলতে শপথ গ্রহণ করেন ।
উল্লেখ্য লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম সোহেল গত আট মার্চ পঞ্চগড় তেঁতুলিয়া থেকে কক্সবাজার টেকনাফ পর্যন্ত টিফিনের জমানো টাকা বাঁচিয়ে শিক্ষার্থীদের সচেতন করার লক্ষে ভ্রাম্যমাণ জঙ্গিবাদ, মাদক, ইভটিজিং ও বাল্য বিবাহ প্রতিরোধে সফর করেন। ২৫তম জেলা হিসেবে রাজশাহী শেষ করেছেন আজ রোববার  যশোর জেলায় কার্যক্রম পরিচালনা করবেন।
স/অ

সর্বশেষ - শিক্ষা