মাইক্রোবাস থেকে রাস্তায় নবজাতককে রেখে চলে গেলেন নারী

সিল্কসিটিনিউজ ডেস্ক:

চলন্ত মাইক্রোবাস থামিয়ে রাস্তায় এক নবজাতককে রেখে চলে গেলেন এক নারী। সম্প্রতি ভারতের উত্তর প্রদেশের মুজাফ্ফরনগর শহরে এই ঘটনা ঘটেছে। এই ঘটনার ক্লোজ সার্কিট (সিসি) ক্যামেরার ভিডিও ফুটেজ ছড়িয়ে পড়েছে অনলাইন দুনিয়ায়। যা নিয়ে শুরু হয়েছে মিশ্র প্রতিক্রিয়া।

বৃহস্পতিবার ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি ভিডিওসহ সংবাদটি প্রকাশ করেছে। ভিডিও ফুটেজে দেখা যায়, একটি চাপা রাস্তায় ধূসর রঙের মাইক্রোবাস চলছিল। আকস্মিকভাবে মাইক্রোবাসটি একটি বাসার সামনে দাঁড়াল। মুহূর্তের মধ্যে বাসটির জানালা খুলে রাস্তায় সঙ্গে লাগা সিঁড়িতে পোঁটলায় মোড়ানো এক নবজাতকে রেখে দ্রুত চলে গেলেন মাইক্রোবাস আরোহী এক নারী।

মুজাফ্ফরনগর জেলা চিকিৎসা কর্মকর্তা বলেছেন, নবজাতককে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। সে গুরুতর অবস্থায় আছে। তবে আমরা তাকে সুস্থ করে তুলতে পারব বলে আশাবাদী।

গত রোববার কেরালায় এ ধরনের আরেকটি ঘটনা সবার নজরে আসে। যেখানে এক প্রেমিকযুগল সামাজিক লোক লজ্জার ভয়ে তাঁদের পাঁচ দিন বয়সের এক শিশুকে ফেলে রেখে যান। পরে অবশ্য ওই প্রেমিকযুগলকে গ্রেপ্তার করা হয়।

ভারতীয় সংবাদ সংস্থা দি এশিয়ান নিউজ ইন্টারন্যাশনাল (এএনআই) অফিশিয়াল টুইটারে ভিডিওটি পোস্ট করে বলছে, এক অজ্ঞাত পরিচয় নারী নবজাতককে গাড়ি থেকে রাস্তার ওপর ফেলে রেখে যান।