মহা-তারকাদের পথে তাদের ছেলেরা

সিল্কসিটিনিউজ ক্রীড়া ডেস্ক:

আর্জেন্টাইন ফুটবলের খুদে জাদুকর লিওনেল মেসি, উরুগুয়ের সেরা তারকা লুইস সুয়ারেজ আর স্পেনের তারকা জেরার্ড পিকের পথ ধরে হাঁটা শুরু করলো তাদের ছেলেরা।

 

বার্সেলোনার ফুটবল স্কুল বা বেবি টিম লা মাসিয়ায় অনুশীলন শুরু করে দিয়েছে মেসির বড় ছেলে থিয়াগো মেসি ও সুয়ারেসের ছেলে বেঞ্জামিন। সঙ্গে যোগ দিয়েছে সতীর্থ জেরার্ড পিকের ছেলে মিলান পিকে।

 

কাতালান ক্লাবটির একাডেমি এই লা মাসিয়া দিয়েই পেশাদার ফুটবলে পা রেখেছিলেন মেসি ও পিকে। তবে, লিভারপুল ছেড়ে দুই মৌসুম কাতালানদের হয়ে কাটিয়েছেন সুয়ারেজ।

 

এর আগে মেসি নিজেই জানিয়েছিলেন, ফুটবলের প্রতি তার বড় ছেলে থিয়াগো মেসির তেমন আগ্রহ নেই।তবে, ছেলে ভবিষ্যতে ফুটবলকে উপভোগ করলে মেসির কোনো আপত্তি থাকবে না বলেও জানা যায়।

 

কাতালানদের তারকা মেসি-সুয়ারেজ-পিকের ছেলেদের প্রথম অনুশীলনে কোনো ফটো সাংবাদিককে ঢুকতে দেওয়া হয়নি। লা মাসিয়ার এই প্রোগ্রামে অনুশীলন সেশনের সময় বাচ্চাদের ছবি তোলা নিয়ে কঠোর নিষেধাজ্ঞা জুড়ে দেয় বার্সা বেবি টিম কর্তৃপক্ষ।

 

একাডেমি থেকে জানানো হয়, গণমাধ্যমের সামনে কথা বলতে পারবে একাডেমির ছাত্ররা। এছাড়া, তাদের ফুটবল প্রদর্শনীও উপস্থিত দর্শকরা দেখতে পারবে। নিয়ম অনুয়ায়ী চার বছরের উপরে বয়সী শিশুরাই যোগ দিতে পারবে লা মাসিয়ায়।

সূত্র: বাংলা নিউজ