মদের প্রতি চরম প্রেম, তাই মদের সঙ্গেই বিষ মিশিয়ে খেয়ে আত্মঘাতী যুবক

সিল্কসিটিনিউজ ডেস্ক:

মদ্যপানে আসক্ত ছিলেন তিনি। আসক্তি এতটাই বেশি ছিল দুবেলা মদ না খেলে অসুস্থ বোধ করতেন তিনি। আর এই কারণেই শরীরে বাসা বেঁধেছিল কঠিন রোগ। ডাক্তার-বদ্যি গুলে খেয়েছিলেন তিনি। খুঁজে পেতে চেয়েছিলেন, মদ খেয়েও কীভাবে ভালো থাকা যায়, তার রাস্তা। কিন্তু সবাই তাঁকে বলেছিলেন, শরীর সুস্থ করতে গেলে মদ ছাড়তে হবে। চেষ্টাও করেছিলেন বেশ কয়েকবার। পারেননি, অগত্যা মদের সঙ্গে বিষ মিশিয়ে খেয়ে ফেললেন এক ব্যক্তি। ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ির মানিকগঞ্জের সাতকুঁড়া এলাকায়।

জলপাইগুড়ি মানিকগঞ্জের সাতকুঁড়া এলাকার বাসিন্দা জগদীশ রায়। বছর তেত্রিশের এই যুবক দীর্ঘদিন ধরে মদে আসক্ত ছিলেন। ইদানীং খুব বেশি রুগ্ন হয়ে পড়েছিলেন তিনি। শরীরের একাধিক সমস্যা দেখা দিতে শুরু করেছিল। চিকিত্সক তাঁর বলেছিলেন, মদ ছাড়তেই হবে না হলে রোগ সারবে না। এই নিয়ে বাড়িতে স্ত্রীর সঙ্গেও চলত অশান্তি। কিন্তু কিছুতেই মদ ছাড়তে পারছিলেন না জগদীশ। তাই বাধ্য হয়ে আত্মহননেরপথ বেছেনিলেন তিনি। আর সেক্ষেত্রেও মাধ্যম বেছে নিলেন মদকেই।

বুধবার রাতে খাবার খাওয়ার পর মদের সঙ্গে বিষ মিশিয়ে খেয়ে নেন তিনি। এরপরে তাঁকে নিয়ে জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়। রাতেই মৃত্যু হয় তাঁর।