মওদুদের জন্য দোয়া চাইলেন ফখরুল

সিঙ্গাপুরে চিকিৎসাধীন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদসহ অসুস্থ সব নেতার জন্য দোয়া চেয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

গতকাল সোমবার দুপুরে রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এই দোয়া চান।

বিএনপি মহাসচিব বলেন, আমাদের দলের স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ অত্যান্ত সংকটাপন্ন অবস্থায় সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন, স্থায়ী কমিটির অপর সদস্য সেলিমা রহমান ইউনাইটেড হাসপাতালে ভর্তি, ভাইস চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) রুহুল আলম চৌধুরী করোনা আক্রান্ত হয়ে সিএমএইচ-এ ভর্তি এবং চেয়ারপারসনের উপদেষ্টা প্রফেসর ডা. ফরহাদ হালিম ডোনার অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি আছেন। আমরা সবার সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চাই।

তিনি আরও বলেন, আমাদের তরুণ নেতা গত নির্বাচনে যিনি ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে মেয়র পদে ধানের শীষের প্রার্থী ছিলেন তিনি হঠাৎ ভীষণ অসুস্থ হয়ে পড়েছেন। আমরা দোয়া চাই তিনি যেন দ্রুত সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসেন।

প্রসঙ্গত, সাবেক আইনমন্ত্রী মওদুদ আহমদ দেশে দীর্ঘদিন চিকিৎসা নিয়ে গত ২ ফেব্রুয়ারি সিঙ্গাপুরে যান। সেখানে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে তার চিকিৎসা চলছে।  দেশে এভারকেয়ার হাসপাতালে তার হার্টে রিং পড়ানো হয়।  তিনি ফুঁসফুঁসের জটিল সমস্যাসহ বেশ কয়েকটি রোগে ভোগছেন।  কদিন আগে তার সঙ্গে থাকা স্ত্রী হাসনা মওদুদ জানান, মওদুদের অবস্থা সঙ্কটাপন্ন। তিনি স্বামীর জন্য দোয়া চান।  পরে তার অবস্থার কিছুটা উন্নতি হয়।

 

সুত্রঃ যুগান্তর