ভোলাহাটে সড়ক দুর্ঘটনায় আহত আ’লীগ নেতাকে দেখতে হাসপাতালে আসাদ


ভোলাহাট প্রতিনিধি :
চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি মোঃ আব্দুল খালেক সড়ক দুর্ঘটনায় আহত হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে জানা গেছে।

আহতর পরিবার প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ১৯ এপ্রিল বুধবার সকাল ৮টার দিকে ভোলাহাট মেডিকেল মোড় হতে নিজ বাড়ী উপজেলার সদর ইউনিয়নের যাদুনগর গ্রামে অটোরিক্সায় যাওয়ার পথে ওয়ালটন মোড়ের দক্ষিণে অপরদিক থেকে আসা অপর একটি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষ ঘটলে পাশের এক গর্তে পড়ে যায় অটোটি। দূর্ঘটনায় আওয়ামীলীগ নেতা আব্দুল খালেকের নেতার মাথায় ও চোখসহ ডান দিকে মারাত্মক আঘাত পান। বাম হাতেও আঘাত লাগে জানিয়েছেন তাঁর বড় ছেলে মোঃ আতিকুল ইসলাম ডুলু। প্রথমে ভোলাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নেয়া হলে অবস্থা বেগতিক দেখা দিলে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ৮নং ওয়ার্ডে ৭নং বেডে ভর্তি রয়েছেন। তাঁকে দেখতে আজ দুপুর দেড়টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ছুটে যান রাজশাহী মহানগর আওয়ামী লীগের বলিষ্ঠ নেতা সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ। তিনি তাঁর দুর্ঘটনার বিষয়ে খোঁজ-খবর নেন এবং অন্যান্য বিষয়ে কুশল বিনিময় করেন। শেষ খবর পাওয়া পর্যন্ত আওয়ামীলীগ নেতা বর্তমানে তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।