ভোলাহাটে মাতাল স্বামীর নির্যাতনে গৃহবধুর মৃত্যু

ভোলাহাট প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে মাতাল স্বামীর বেধড়ক নির্যাতনের শিকার হয়ে অবশেষে মৃত্যুর কোলে ঢলে পড়লো ৪ মাসের অন্তস্বত্বা স্ত্রী নুসরাত (২০)।

হাসপাতাল ও থানা সুত্রে জানা গেছে, বুধবার সকালে উপজেলার সদর ইউনিয়নের হোসেনভিটা গ্রামের আলহাজ্ব ফজলুর রহমানের ছেলে ও গৃহবধুর স্বামী সায়েম আলী (৩২) মাতাল অবস্থায় ঝগড়া-ফ্যাসাদে জড়িয়ে পড়ে। কথা কাটাকাটির এক পর্যায়ে স্বামী স্ত্রী নুসরাতকে বেধড়ক পেটাতে থাকলে মাটিতে লুটিয়ে পড়ে স্ত্রী নুসরাত জাহান। পরে নুসরাতের স্বামী ও দেবর-ভাশুর মুমুর্ষ অবস্থায় গৃহবধুকে ঐদিন বেলা সোয়া ৬টার দিকে হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার উপজেলা স্বাস্থ্য ও প:প: অফিসার (ভারপ্রাপ্ত) মাহবুব হাসান তাকে মৃত বলে ঘোষণা করেন।

এলাকাবাসী বলছে, ৪ মাসের অন্তস্বত্বাও ছিলো স্ত্রী নুসরাত। পরে এ ঘটনায় সায়েমসহ ৫ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হলে থানা-পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘাতক মাতাল স্বামী সায়েমকে গ্রেফতার করে।

এ ব্যাপারে অফিসার ইনচার্জ মোহাঃ ফাছির উদ্দীন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় মৃতের ঘাতক স্বামী সায়েমকে গ্রেফতার করা হয়েছে। থানায় নারী নির্যাতন ও শিশু ধর্ষণ আইনে মামলা দায়ের করা হয়েছে। লাশের ময়না তদন্ত ফলাফলে যথাযথ তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।
স/শ