ভোলাহাটে গৃহবধূ কূ-প্রস্তাব: রাজি না হওয়ায় পিটিয়ে বিবস্ত্র

ভোলাহাট প্রতিনিধিঃ

চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোলাহাটে  কূ-প্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধূকে পিটিয়ে বিবস্ত্র করে শ্লীলতাহানী করার অভিযোগ পাওয়া গেছে।

ভোলাহাট থানায় করা লিখিত অভিযোগের বিবরণে জানা গেছে, উপজেলার কুমিরজান গ্রামের শহীদুল্লাহর স্ত্রী গৃহবধূ রোজিনা বেগম(৩৫)কে একই গ্রামের মৃতঃ আবুল হোসেনের ছেলে গোলাম মোস্তফা ১৭ জুন কু-প্রস্তাব দিলে তাতে রাজি না হয়ে তার স্বামীকে বিষয়টি জানায়। পরে এদিন রাত পৌণে ৮টার সময় গৃহবধূর স্বামী ও গোলাম মোস্তফার সাথে বাকবিতান্ডা হয়। এ ঘটনার জের ধরে রাত সাড়ে ১০টার দিকে উল্লেখিত ব্যক্তিসহ একই গ্রামের গোলাম মোস্তার ছেলে যথাক্রমে ওবাইদুর(৩০), ফারুক(৩৫), মোরশালিম(২০), রায়হান(১৯) ও মাহবুর রহমান(৩২)সহ আরো ৪ থেকে ৫জন র্দূবৃত্ত লাঠি, লাদনা ও হাসুয়া নিয়ে অর্তকিত হামলা চালিয়ে গৃহবধূর বাড়ীর প্রধান দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে গৃহবধূর পরনে থাকা শাড়ি খুলে নিয়ে বিবস্ত্র করে শ্লীলতাহানী করে বেধরড়ক মারপিট করে জখম করে।

 

তাদের আঘাতে গৃহবধূর শরীেেরর বিভিন্ন স্থান জখম হয়, মাথায় প্রচন্ড আঘাত পায় এবং ডান হাত ভেঙ্গে যায়। পরে গৃহবধূর ঘরের ভিতর বিছানার নিচে থাকা ৬০ হাজার ৭শত টাকা এবং ৫ হাজার টাকা মূল্যের গলায় থাকা স্বর্ণের গয়না ছিনতাই করে। এ সময় গৃহবধূকে আহত রেখে র্দূবৃত্তরা ঘটনা স্থল থেকে পালিয়ে যায়।

আহত অবস্থায় গৃহবধূকে দ্রুত চিকিৎসার জন্য স্বজনেরা ভোলাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ রির্পোট লেখা পর্যন্ত গৃহবধ চিকিৎসাধীন রয়েছেন।

দায়িত্বরত চিকিৎসক জানান, গৃহবধূর মাথায় প্রচন্ড আঘাত এবং ডান হাত ফেটে গেছে। বর্তমানে তিনি চিকিৎসাধীন রয়েছেন।

এদিকে ভোলাহাট থানার তদন্তকারী দারগা জাহাংগীরের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, ঘটনাটি আইনী প্রক্রিয়ায় আছে। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

স/অ