ভোলাহাটে গণ শুনানি উপলক্ষে প্রস্তুতিমূলক সভা

ভোলাহাট প্রতিনিধি:
দুর্নীতি দমন কমিশন(দুদক) আয়োজনে আগামী ২৬ সেপ্টেম্বর ভোলাহাট উপজেলার সর্বস্তরের মানুষের জন্য সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের বিরুদ্ধে বিভিন্ন অপরাধমূলক জবাবদীহীর অনুষ্ঠান ‘গণশুনানি’র আয়োজন করা হয়েছে। এ উপলক্ষে একটি প্রস্তুতিমূলক ও অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার সকাল ১০টায় উপজেলা পরিষদ মিলনায়তন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা ভুমি কমিশনার (ল্যা-) ও এক্সিউটিভ ম্যাজিষ্ট্রেট মাসুদুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, রাজশাহী দুর্নীতি দমন কমিশনের সমন্বিত জেলা কার্যালয়ের উপ-পরিচালক শেখ ফাইয়াজ আলম।

বিশেষ অতিথি ছিলেন, দুদক-রাজশাহী সহকারী পরিচালক আমিনুর রহমান, আলমগীর হোসেন, উপ-সহকারী পরিচালক এ, বি সিদ্দিক, ভোলাহাট উপজেলা ভাইস চেয়ারম্যান ডাঃ লোকমান আলী, মহিলা ভাইস চেয়ারম্যান রেশমাতুল আরস রেখা, ইউপি চেয়ারম্যান আব্দুল কাদের, মুশফিকুর রহমান তারা ও আব্দুল বারী(প্যানেল), উপজেলা দুপ্রক’র সভাপতি অ্যাড: আলহাজ্ব হাসান আলী মাষ্টার প্রমূখ।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক আব্দুল কাদির।
আরো উপস্থিত ছিলেন, উপজেলা প্রশাসনের ইঞ্জিনিয়ার মুঞ্জুর-এ মওলাসহ প্রাণী বিষয়ক, পরিবার পরিকল্পনা, মৎস্য, কৃষি, মহিলা বিষয়ক, পল্লী বিদ্যুৎ এজিএম, ইসলামিক ফাউন্ডেশনের কর্মকর্তা-কর্মচারীগণ।

এ সময় আগামী ২৬ সেপ্টেম্বর ২০১৭ তারিখে অনুষ্ঠিতব্য গণশুনানি উপলক্ষে সার্বিক দিকনির্দেশনা ও গঠনমূলক আলোকপাত করেন,অনুষ্ঠানের প্রধান অতিথি রাজশাহী দুর্নীতি দমন কমিশনের সমন্বিত জেলা কার্যালয়ের উপ-পরিচালক শেখ ফাইয়াজ আলম।
স/শ