ভোলাহাটে হাসুয়ার এলোপাথাড়ি কোপে গরু ব্যবসায়ী নিহত

ভোলাহাট প্রতিনিধিঃ
ভোলাহাটে ব্যবসায়ীক দ্বন্দের জের ধরে ধারালো হাসুয়ার এলাপাথাড়ি কোপে এক গরু ব্যবসায়ী নিহত হয়েছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার হাউসপুর গ্রামের গরু ব্যবসায়ী সাবিরুদ্দীনের ছেলে বুলু(২৬), একই গ্রামের অপর গরু ব্যবসায়ী আফজাল হোসেনের ছেলে রাকিবুল(২৫), তার ভাই সবুর(২৩), আতার ছেলে কারিমুল(২৬) হাউসপুর গ্রামের পশ্চিমে মসজিদের আম বাগানে বসে ব্যাসায়ীক আলোপ আলোচনা করছিল। আলোচনার এক পর্যায়ে বাক বিতন্ডা শুরু হয়। এ সময় বুলুকে উল্লেখিত ব্যক্তিরা ধারালো হাসুয়া দিয়ে এলাপাথাড়ি কোপিয়ে বাম হাতের কব্জি বিছিন্ন করে, গলায়, ডান পাসহ শরীরের বিভিন্ন অংশে আঘাত করে।

অবস্থা বেগতিক হয়ে পড়লে রাকিবুল, সবুর, কারিমুলসহ অন্যরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে খবর পেয়ে বুলুর স্বজনেরা তাকে উদ্ধার করে দ্রুত ভোলাহাট স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে আসে।

ভোলাহাট স্বাস্থ্য কমপ্লেক্সের  কর্তব্যরত চিকিৎসক শওকাত সিল্কসিটি নিউজকে বলেন, বুলুর অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল প্রেরণ করা হয়েছে। কিন্তু রামেক যাওয়ার প্রস্তুতি নিতে নিতেই বেলা ১টা ৫০মিনিটে বুলু ভোলাহাট স্বাস্থ্য কমপ্লেক্সেই তার মৃত্যূ হয়।

এ ঘটনায় ভোলাহাট থানার অফিসার ইনচার্জ ফাসির উদ্দীনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।
স/শ