ভোলাহাটের নারী খুনের রহস্য উদঘাটন: গ্রেফতার-৩

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলার রাঙ্গামাইট্যা বিলে ধানক্ষেতে ভিকটিম সেমালীর গলা বিচ্ছিন্ন করে খুনের ঘটনার রহস্য উদঘাটন করেছে জেলা গোয়েন্দা পুলিশ। সেমালীকে ধর্ষণ ও হত্যায় জড়িত তিনজনকে বুধবার (১৯ আগষ্ট) দিবাগত রাতে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত তিন আসামী হল- ভোলাহাট উপজেলার বালুটুঙ্গী গ্রামের মৃত গামজাদ আলীর ছেলে জাক্কার (৪০), একই উপজেলার মুসরীভুজা গ্রামের আব্দুল করিমের ছেলে মফিদুল সহিরুল (৩৫) ও বালুটুঙ্গী গ্রামের মিয়ার উদ্দীনের ছেলে মুনসুর আলী (৪০)। ঘটনায় প্রকাশ,গত সোমবার (১৭ আগষ্ট) সকাল ১১ টায় প্রতিদিনের ন্যায় গরুর জন্য রাঙ্গমাইট্যা বিলে ঘাস কাটতে যায় ভিকটিম সেমালী খাতুন।

তাকে একা পেয়ে আসামীরা নির্জন বিলের পাশে পেয়ারার বাগানের টং ঘরে পালাক্রমে ধর্ষন করে বেঁধে রাখে। পরবর্তীতে সন্ধ্যার দিকে বিলের মধ্যে ডিপ ঘরের পাশে ধানক্ষেতে নিয়ে খুন করে মাথা বিচ্ছিন্ন করে অনুমান ২০ হাত মাথা দূরে ফেলে দেয়।

পুলিশ সুপার এএইচএম আব্দুর রকিবের নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (গোমস্তাপুর সার্কেল) মোঃ জাহিদুর রহমানের নেতৃত্বে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) ও ভোলাহাট থানা পুলিশ রহস্য উদঘাটন করে বুধবার রাতে ঘটনায় জড়িত ওই তিন আসামীকে গ্রেফতার করে। আসামীদের বৃহস্পতিবার বিজ্ঞ আদালতে সোপর্দ করলে বিজ্ঞ আদালতের বিচারক তাদের কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

স/আ.মি