ভোট দিলেন আইভী

সিল্কসিটি নিউজ ডেক্স:

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে ভোট দিয়েছেন ক্ষমতাসীন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী। তিনি বলেন, ইনশাআল্লাহ নৌকার জয় হবেই। আইভী ইনশাআল্লাহ জিতবে। ভোটের পরিবেশ এখনো ঠিক আছে। নিরপেক্ষ নির্বাচন করা হোক, আমি জিতবো। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নৌকার বিজয়ের জন্য অপেক্ষা করছেন।

রোববার সকাল ১০টা ৪৮ মিনিটের দিকে ১৬ নম্বর ওয়ার্ডের শিশুবাগ বিদ্যালয়ে ভোট দেন আইভী। ভোটকেন্দ্র থেকে বেরিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে আইভী বলেন, সবজায়গায় হাতির এজেন্ট আছে। বরং কয়েকটি কেন্দ্রে আমার এজেন্ট ছিল না। এক নম্বর ওয়ার্ডে গিয়েও আমার এজেন্ট পাইনি। পরে আমি গিয়ে এজেন্ট দিয়ে এসেছি।

তিনি আরও বলেন, নারায়ণগঞ্জের জনগণ সিদ্ধান্ত নিয়ে নিয়েছে। নৌকার জয় হবেই হবে, আইভীর জয় হবেই হবে। আইন-শৃঙ্খলা বাহিনী অনেক পরিশ্রম করছে। আমি অনুরোধ করবো আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি, তারা যেন সবাইকে সহযোগিতা করেন। আমি আমার কথা বলছি না। আমি সব প্রার্থীর কথা বলছি। নির্বাচনটা যেন নিরপেক্ষ হয়।ভোটগ্রহণে ধীরগতি নিয়ে তিনি বলেন, যেসব কেন্দ্রে ভোটগ্রহণ ধীরগতিতে চলছে সেখানে ভোটগ্রহণ দ্রুত করা হোক। ইভিএম পদ্ধতিতে ভোট হচ্ছে। ভোটাররা এখনো এ পদ্ধতিতে অভ্যস্ত হয়ে উঠেননি। এজন্য হয়তো সময় লাগছে।

আইভী আরও বলেন, জনগণের ভোটে যে সিদ্ধান্ত আসবে আমি সেটাই মেনে নেব। আমি জানি, নারায়ণগঞ্জের মানুষ আমাকে বেছে নিয়েছে। তারা কাকে ভোট দেবে সেই সিদ্ধান্ত তারা নিয়ে ফেলেছে। আমার বিজয় হবেই হবে। একদম নিরপেক্ষভাবে নির্বাচনটা হোক। ইনশাআল্লাহ আমি জিতবো। সূত্র: বাংলাদেশ প্রতিদিন